সাকিবকে আর ফোন দেন না শাহরুখ!

খেলাধুলার বিবিধ March 24, 2019 993
সাকিবকে আর ফোন দেন না শাহরুখ!

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচ খেলতে সানরাইজার্স হায়দরাবাদ টিম এখন কলকাতায়। খেলা কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে। সাকিব আল হাসানের জন্য এটি বিশেষ ম্যাচই। হায়দরাবাদের সাকিবের সাবেক দল যে কলকাতাই।


ছয় মৌসুম কলকাতায় খেলেছেন। এই দলটির অনেকের সঙ্গেই সাকিবের আছে বিশেষ সম্পর্ক। দুইবারের আইপিএল জয়ী কলকাতা নাইটরাইডার্সের মালিক, বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে এক সময় বিশেষ সম্পর্কই হয়ে উঠেছিল সাকিবের।


হায়দরাবাদে যোগ দেওয়ার পর সাকিবের সঙ্গে তাঁর সম্পর্ক এখন কেমন? সাকিব নিজেই জানিয়েছেন, শাহরুখ দল ছাড়ার পর আর তাঁকে ফোন-টোন দেননি।


কলকাতার দৈনিক আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে সাকিব জানিয়েছেন, শাহরুখ আর তাঁকে ফোন দেননি! কেকেআর নিয়ে নিজের অনুভূতি ব্যক্ত করতে বলা হলে সাকিব বলেন, ‘কেকেআর, ইডেন!


এই দুটি নাম বললে অনেক স্মৃতি ভিড় করে মনে। প্রথম মৌসুম থেকে যত দিন ছিলাম, সবগুলো স্মৃতিই আমার কাছে স্মরণীয়। চ্যাম্পিয়ন হয়েছি, মানুষের মন জয় করেছি। আরও একটা ব্যাপার ছিল।


ঢাকা আর কলকাতা— খুব কাছাকাছি বলে আমার বন্ধুবান্ধব, পরিবার, সবাই ম্যাচ দেখতে আসত। কলকাতার মানুষ, ইডেনের দর্শকদের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছি।


যা কোনো দিন ভুলব না।’ এরপরেই সাকিব হাসতে হাসতে বলেন শাহরুখের সঙ্গে তাঁর আর যোগাযোগ না হওয়ার ব্যাপারটি, ‘নাহ, কেকেআর ছাড়ার পর শাহরুখের ফোন আর পাইনি!’


সূত্রঃ প্রথম আলো