তামিমকে আফ্রিদির ফোন, কোহলির সমবেদনা

ক্রিকেট দুনিয়া 15 Mar 2019 at 4:05pm 867
Googleplus Pint
তামিমকে আফ্রিদির ফোন, কোহলির সমবেদনা
নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুকধারীর হামলার ঘটনায় এখন পর্যন্ত প্রায় ৪০ জনের নিহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। বাংলাদেশ দলের খেলোয়াড়েরা কোনমতে প্রানে বেচে ফিরতে সক্ষম হয়েছে ঘটনাস্থল থেকে। ঘটনার সময় মসজিদে নামাজের জন্য যাচ্ছিল বাংলাদেশ ক্রিকেট দল।

এই ঘটনার পর পুরো বিশ্ব জুড়ে শোকের ছায়া নেমে এসেছে হতাহতদের জন্য। ক্রিকেট বিশ্বেও বাংলাদেশ দলের খেলোয়াড়দের নিরাপত্তার জন্য উদ্বেগ প্রকাশ করতে দেখা গিয়েছে।

পাকিস্তান তারকা ও তামিমের পেশওয়ার জালমির টিমমেট শহীদ আফ্রিদি নিউজিল্যান্ডে অবস্থানরত তামিম ইকবালকে ফোন করে তাদের সকলের খোজ নিয়েছেন। এই ব্যাপারে আফ্রিদি টুইট করে বলেন, ” ভয়াবহ দুর্ঘটনা নিউজিল্যান্ডে।

নিউজিল্যান্ড একটি নিরাপদ ও শান্তিপূর্ণ দেশ ও সেখানকার মানুষ বেশ বন্ধুত্বপূর্ণ। তামিমের সাথে কথা হয়েছে। বেশ ভালো লেগেছে শুনে সে ও বাংলাদেশ দলের খেলোয়াড় / কর্মকর্তারা নিরাপদে আছে। বিশ্বের একতাবদ্ধ হওয়া উচিত। ঘৃণা বন্ধ হোক, জঙ্গীবাদের কোন ধর্ম নেই। দোয়া রইল এই ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারদের জন্য। আল্লাহ মৃত ব্যক্তিদের শান্তি দান করুক “।

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিও টুইট করেন এই ব্যাপারে। তিনি টুইট করেন ” অবিশ্বাস্য ও মর্মান্তিক। আমার সমবেদনা এই কাপুরুষোচিত ঘটনায় নিহত ব্যক্তিদের জন্য। বাংলাদেশ দল যাতে নিরাপদে থাকতে পারে এই আশা করছি ”

সূত্রঃ বিডিক্রিকটাইম
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)