দুর্দান্ত হ্যাটট্রিকে জুভেন্টাসকে শেষ আটে উঠালেন রোনালদো

ফুটবল দুনিয়া 13th Mar 19 at 10:39am 231
Googleplus Pint
দুর্দান্ত হ্যাটট্রিকে জুভেন্টাসকে শেষ আটে উঠালেন রোনালদো

ঘরের মাঠে মঙ্গলবার রাতে রোনালদোর দুর্দান্ত এক হ্যাটট্রিকেই অ্যাটলেটিকো মাদ্রিদকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে জুভেন্টাস। আর এতে দুই লেগ মিলিয়ে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে চ্যাম্পিয়নস লিগের শেষ আটে নাম লিখিয়েছে তুরিনের ক্লাবটি।

ম্যাচে দাপট দেখিয়েই খেলেছে জুভেন্টাস। খেলবেই বা না কেন? যে ম্যাচে রোনালদো তার সেরাটা দেন, সেই ম্যাচে দল তো ভালো করবেই। আর প্রতিপক্ষও দেখবে শুধু তাকিয়ে তাকিয়ে।

অ্যাটলেটিকো সেটিই দেখল। পুরো ম্যাচে বল দখলের পাশাপাশি সব কিছুতেই দাপট দেখিয়েছে জুভরা। তাদের ৬২ ভাগ বল দখলের বিপরীতে অ্যাটলেটিকোর দখলে ছিল মাত্র ৩৮ ভাগ। জুভেন্টাস শটও নিয়েছে ১২টি, যার মধ্যে ৫টি ছিল অন টার্গেট। অ্যাটলেটিকোর ৫ শটের মধ্যে অন টার্গেট ছিল ২টি।

ম্যাচের ২৭ মিনিটে এগিয়ে যায় জুভেন্টাস। ফেদেরিকো বের্নারদেস্কির ক্রস থেকে দারুণ হেডে বল জালে জড়ান রোনালদো। দ্বিতীয়ার্ধের শুরুতেই হেডে আরও এক গোল পতুর্গিজ যুবরাজের। ৪৯ মিনিটে হোয়াইও ক্যানসেলোর ক্রস থেকে এই গোল করেন তিনি।

৮৬ মিনিটে ডি বক্সে ঢোকা বের্নারদেস্কিকে পেছন থেকে ধাক্কা মেরে ফেলে দেন আনহেল কোররেয়া। পেনাল্টি পায় জুভেন্টাস। রোনালদো হ্যাটট্রিকের সুযোগটি মিস করেননি। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জুভরা। -জাগো নিউজ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)