নেইমারকে পেতে রিয়ালের আকাশছোঁয়া প্রস্তাব!

ফুটবল দুনিয়া 09 Mar 2019 at 2:18pm 381
Googleplus Pint
নেইমারকে পেতে রিয়ালের আকাশছোঁয়া প্রস্তাব!
ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারকে পেতে মরিয়া রিয়াল মাদ্রিদ। সেই মরিয়া ভাব এখন পাগলাটে রূপ নিয়েছে। ফরাসি ক্লাব পিএসজির কাছে টাকার বস্তা নিয়ে হাজির হচ্ছে স্প্যানিশ জায়ান্টরা। ফুটবলের জনপ্রিয় ওয়েবসাইট গোলডটকম জানিয়েছে নেইমারকে পেতে ৩৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে যাচ্ছে লস ব্লাঙ্কোসরা।

চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদের অবস্থা করুণ। ইতিমধ্যে হাতছাড়া হয়েছে সবগুলো শিরোপা। এই অবস্থা থেকে মুক্তি পেতে নেইমারকে দলে ভেড়াতে মরিয়া হয়ে উঠেছে হ্যাটট্রিক ইউরোপসেরার মুকুট জয়ী দলটি।

অনেক ফুটবল বিশেষজ্ঞের দাবি এত বড় ও লোভনীয় প্রস্তাব ফিরিয়ে দেওয়ার সম্ভাবনা খুবই কম। যদি পিএসজি এই প্রস্তাব গ্রহণ করে, তাহলে আবারো দলবদলের রেকর্ড ভঙ্গ হবে। এর আগে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো দিয়ে বার্সেলোনা থেকে নেইমারকে কিনে নেয় পিএসজি।

এরপর থেকে ব্রাজিলিয়ান এই ফুটবলারকে পেতে মরিয়া হয়ে ওঠে রিয়াল মাদ্রিদ। বেশ কয়েকদফা গুঞ্জন ওঠে স্প্যানিশ ক্লাবটিতে যোগ দিচ্ছেন ব্রাজিলের অধিনায়ক। কিন্তু প্রতিবারই তা অস্বীকার করেছে পিএসজি।

পরে গুঞ্জন ওঠে রিয়াল নয় বার্সায় ফিরতে আগ্রহী ছিলেন নেইমার। এমনকি সাবেক সতীর্থকে ফেরাতে অনুরোধ করেছিলেন বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি। কিন্তু তা মেনে নেয়নি বার্সা কর্তৃপক্ষ। -বাংলা ইনসাইডার
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)