তামিমের হাফ সেঞ্চুরির পর সাদমান-মুমিনুলের বিদায়

ক্রিকেট দুনিয়া 02 Mar 2019 at 10:03am 138
Googleplus Pint
তামিমের হাফ সেঞ্চুরির পর সাদমান-মুমিনুলের বিদায়
শুরুটা খুব একটা খারাপ হয়নি। নিউজিল্যান্ডের দেয়া বিশাল সামনে রেখে ওয়ানডে স্টাইলে ব্যাটিং করে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তামিম ইকবাল ও সাদমান ইসলাম। কিন্তু দলীয় ৮৮ রানে নেইল ওয়াগনারকে উড়িয়ে মারতে গিয়ে লং লেগে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ হলেন সাদমান। তার ব্যক্তিগত সংগ্রহ ৩৭ রান। এরপর মুমিনুল হক নেমে ৬ বলে ৮ রান করে সাজঘরে ফিরে গেছেন। দলীয় ১০০ রানে ট্রেন্ট বোল্টের বলে টেইলরের হাতে ক্যাচ হয়েছেন তিনি।

সাদমান ফেরার আগে ব্যক্তিগত হাফ সেঞ্চুরি পূরণ করেছেন তামিম ইকবাল। ম্যাচের প্রথম ইনিংসে তামিম সেঞ্চুরি করেছিলেন। ১২৬ রান করে আউট হয়েছিলেন তিনি। হ্যামিলটন টেস্টে বাংলাদেশ এখন দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ২ উইকেটে ১৭১ রান। বাংলাদেশ এখনো পিছিয়ে রয়েছে ৩৭১ রানে।

হ্যামিলটনের সিডন পার্কে গত বৃহস্পতিবার শুরু হয়েছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার তিন ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ। বৃহস্পতিবার টস হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। প্রথম ইনিংসে ২৩৪ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় টাইগাররা। প্রথম দিনই নিউজিল্যান্ড তাদের প্রথম ইনিংসের ব্যাট করতে নামে। শুক্রবারও পুরো দিন ব্যাট করে কিউইরা। শনিবার নিউজিল্যান্ড ৬ উইকেটে ৭১৫ রান সংগ্রহ করে ইনিংস ঘোষণা করে। প্রথম ইনিংস শেষে ৪৮১ রানের লিডে থাকে কিউইরা।
Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)