দেশের বাজারে স্বল্পমূল্যের শাওমির অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন

মোবাইল ফোন রিভিউ 27 Feb 2019 at 6:47pm 1,510
Googleplus Pint
দেশের বাজারে স্বল্পমূল্যের শাওমির অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন
শাওমি বাংলাদেশের বাজারে তাদের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন ‘রেডমি গো’ নিয়ে এসেছে। প্রয়োজনীয় নানা সফটওয়্যার এবং কার্যক্ষম হার্ডওয়্যার সম্পন্ন রেডমি গো পাওয়া যাবে মাত্র ৬,৯৯৯ টাকায়।

শাওমির ভারতীয় উপমহাদেশের হেড অব ওভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, ‘গত বছর বাংলাদেশে আসার পর থেকে শাওমি গ্রাহকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছে এবং এই সমর্থনের জন্য আমরা সত্যিই গর্বিত।

আমরা আশা করি, বাজারে রেডমি গো আসার মাধ্যমে আরো বেশি গ্রাহক স্বল্প মূল্যে অসাধারণ একটি ফোরজি স্মার্টফোন উপভোগ করতে পারবেন। প্রত্যেকের জন্য উদ্ভাবনী পণ্য নিয়ে আসার আমাদের যে প্রতিশ্রুতি, এটি তারই একটি অংশ।’

রেডমি গো স্মার্টফোনে রয়েছে ৫ ইঞ্চি ৭২০পি এইচডি ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪২৫ প্রসেসর এবং ৩,০০০এমএএইচ ব্যাটারি। স্মার্টফোনটিতে রয়েছে এলইডি ফ্ল্যাশলাইট সম্পন্ন ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, দুটি সিম কার্ড স্লট এবং একটি মাইক্রো এসডি কার্ড স্লট, যেটিতে ১২৮ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। ফোরজি সুবিধার রেডমি গো ভোল্টিই রেডি বলে শাওমি সূত্রে জানা গেছে।

২০১৭ সালে গুগল অ্যান্ড্রয়েড গো প্রোগ্রাম নিয়ে আসে, যার মাধ্যমে সাশ্রয়ী স্মার্টফোনগুলো অ্যান্ড্রয়েডের অত্যন্ত কার্যকর সংস্করণে চলছে। রেডমি গো স্মার্টফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও (গো এডিশন) অপারেটিং সিস্টেম এবং স্টোরেজ ও ডাটা ব্যবহার কমাতে এতে রয়েছে রিইমাজিন্ড গুগল অ্যাপস।

১ জিবি র‌্যাম ও ৮ জিবি ইন্টারনাল স্টোরেজের রেডমি গো ব্ল্যাক ও ব্লু কালারে বাজারে এসেছে। আগামী ৩ মার্চ, সকাল ১১টায় শুরু হতে যাওয়া দারাজের ফ্ল্যাশ সেল-এ রেডমি গো পাওয়া যাবে বিশেষ মূল্যে, মাত্র ৫,৯৯৯ টাকায়।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)