মেসির কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার

ফুটবল দুনিয়া 26th Feb 19 at 6:57pm 600
Googleplus Pint
মেসির কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন নেইমার

ফুটবলের সবচেয়ে জনপ্রিয় দ্বৈরথের নাম ব্রাজিল বনাম আর্জেন্টিনা। সেই দুই দলের তারকা দুই ফুটবলার লিওনেল মেসি ও নেইমার এক সময় একইসঙ্গে বার্সেলোনার হয়ে বুকে বুক মিলিয়ে গোল উদযাপন করছেন।

বর্তমানে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমালেও এখনও মেসির সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক অটুট রয়েছে নেইমারের। ভুলেননি তার সতীর্থকে। একসঙ্গে খেলার সময় সামাজিক মাধ্যমের বদৌলতে দুজনের খুনসুটির অনেক ছবি দেখা যেত। বার্সায় খেলার সময় মেসির অবদানের কথা বলতে গিয়ে আবেগ ধরে রাখতে পারলেন না নেইমার। অশ্রুভেজা চোখে বললেন মেসির কথা।

সান্টোস থেকে ২০১৩ সালে বার্সায় যোগ দিয়েছিলেন নেইমার। চার বছরে ক্যাম্প ন্যু-তে ১২৩ ম্যাচে ৬৮ গোল করেছেন নেইমার। বিশ্ব ফুটবলে মেসি-সুয়ারেজ-নেইমার এমএসএন হিসেবে পরিচিত হয়েছিল। প্রতিপক্ষের কাছে এমএসএন ছিল ভয়ঙ্কর। নেইমারের প্রস্থানে ভেঙে যায় এমএসএন।

নেইমার জানান, মেসির সমর্থন তার জীবনে খুব প্রভাব ফেলেছে। নেইমার বলেন, ‘সত্যিকার অর্থে এটা খুব কঠিন, খুব কঠিন মেসি সম্পর্কে কিছু বলা। কারণ বার্সার জীবনে সে খুব স্পেশাল ছিল আমার কাছে। আমি এটা সবাইকে বলেছি।’

গ্লোবো স্পোর্ট নামক একটি টিভি শোতে নেইমার আরও বলেন, ‘যখন আমার কারো সমর্থন প্রয়োজন ছিল, তখন পৃথিবীর সবচেয়ে সেরা খেলোয়াড় আমার দিকে হাত বাড়িয়ে দিয়েছিল। এবং সে বলেছিল, এসো, আমি তোমাকে সাহায্য করব।’

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)