যে ৬ বিখ্যাত ক্রিকেটারের শেষ বিশ্বকাপ এটাই

ক্রিকেট দুনিয়া 21 Feb 2019 at 8:50pm 340
Googleplus Pint
যে ৬ বিখ্যাত ক্রিকেটারের শেষ বিশ্বকাপ এটাই
ক্রিকেটে অনেক বিখ্যাত তারকা ছিল। একে একে সবাই ক্রিকেট ছেড়ে চলে গেছে। ক্রিকেটার আসছে এবং একটা সময় ক্রিকেট ছেড়ে যাচ্ছে এমনটাই নিয়ম। আর সেই নিয়মে এবার বাধা পড়তে যাচ্ছে এই পাঁচ ক্রিকেট লিজেন্ড যাদের এই বিশ্বকাপই শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে।

১. গেইল- এরই মধ্যে ঘোষণা দিয়ে ফেলেছেন যে, এবারের বিশ্বকাপ শেষেই তিনি বিদায় জানাবেন ওয়ানডে ক্রিকেটকে।



২. শোয়েব মালিক- পাকিস্তান ওয়ানডে ক্রিকেট দলের নিয়মিত সদস্য। কিন্তু পরের বিশ্বকাপ আরো চার বছর পর। ততদিনে বয়সটাও হয়ে যাবে বেশ। বর্তমানে ৩৭ বছর বয়সী এই তারকার তাই এটাই হতে যাচ্ছে শেষ বিশ্বকাপ।

৩. ডেল স্টেইন: প্রোটিয়া পেসার ডেল স্টেইন। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এটাই তার শেষ বিশ্বকাপ হিসেবে উল্লেখ করেছেন তিনি।

৪. লাসিথ মালিঙ্গা: এমনিতেই কিছুদিন আগেও জাতীয় দলে সুযোগ পাচ্ছিলেন না। যদিও শেষে ফিরেছেন দলে। বর্তমানে তার বয়স ৩৪। পরের বিশ্বকাপে বয়সটা হয়ে যাবে ৩৮। ততদিনে তার আরেকটি বিশ্বকাপ খেলার স্বপ্নও শেষ হয়ে যাওয়াটাই স্বাভাবিক।

৫. ধোনি: ভারতের সর্বকালের সেরা অধিনায়কও বলা হয় তাকে। ঠান্ডা মাথায় অধিনায়কত্ব পালন করা ধোনি এখন আর অধিনায়ক নেই। তাকে দলে জায়গা পাওয়া নিয়েও কথা কম শুনতে হয়নি। আর এবারের বিশ্বকাপ যে তার জন্য শেষ হতে যাচ্ছে সেটা নিশ্চিত।

৬. মাশরাফি: বাংলাদেশ ক্রিকেটে কোন স:ন্দেহ ছাড়াই লিজেন্ড ক্রিকেটার মাশরাফি। তার অধিনায়কত্বে অনেক সাফল্য পেয়েছে টাইগাররা। এবারের বিশ্বকাপটি মাশরাফিরও শেষ বিশ্বকাপ।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)