নিউজিল্যান্ডের সাথে পরাজয় নিয়ে যা বললেন তামিম

ক্রিকেট দুনিয়া 19 Feb 2019 at 10:08am 133
Googleplus Pint
নিউজিল্যান্ডের সাথে পরাজয় নিয়ে যা বললেন তামিম
আন্তর্জাতিক কিংবা অনুশীলন ম্যাচ, নিউজিল্যান্ডের মাটিতে কখনই কোন কিছুতে জয়ের স্বাদ পায়নি বাংলাদেশ ক্রিকেট দল। এমনকি চলতি সফরেও এখন পর্যন্ত ব্যতিক্রমী কোন খবর দিতে পারে নি। প্রস্তুতি ম্যাচে হার দিয়ে শুরু, এরপর আর কোন খুশির খবর আসেনি।

তবে বৈরি আবহাওয়া আর বারবার ব্যাটসম্যানদের একই ভুলকে নিউজিল্যান্ডের সাথে পরাজয়ের কারণ বলে মনে করছেন টাইগার ওপেনার তামিম ইকবাল। তিনি মনে করেন, নিজেদের পরিকল্পনামাফিক খেলতে পারলে, তৃতীয় ওয়ানডেতে এখনও জেতার সম্ভাবনা রয়েছে। ইনজুরি সমস্যা থাকলেও, তা নিয়ে না ভেবে দলে যারা আছেন তাদেরকেই সেরাটা দেয়ার পরামর্শ দিয়েছেন তামিম।

এদিকে প্রথম দুই ওয়ানডে শেষ। চাইলেও আর ফলাফল বদলানো সম্ভব না। আপাতত তাই পুরানো কাসুন্দি না ঘেঁটে নতুন কিছু করতে চায় টাইগাররা। কিউইদের গতিময় সুইংয়ের মতো সেখানেও বাঁধা আছে। এখন পর্যন্ত নিউজিল্যান্ড সফরে বাংলাদেশের সবচেয়ে সফল ব্যাটসম্যান মোহাম্মদ মিথুন। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে ভুগছেন তিনি। আশঙ্কা আছে মুশফিককে নিয়েও। যদিও, সেসব ভুলে যারা আছেন তাদের নিয়েই লড়তে চান তামিম।

ওয়ানডে শেষেই ব্ল্যাক ক্যাপদের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের টেস্টে মুখোমুখি হতে হবে বাংলাদেশকে। অন্তত তার আগে কিছুটা আত্মবিশ্বাস ফিরে পেতেই ডানেডিনে জিততে চায় রোডস শিষ্যরা। ২০ ফেব্রুয়ারি ভোর ৪টায় ডানেডিনে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দু'দল।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)