তৃতীয় ওয়ানডেতে দলে ফিরছেন মুমিনুল

ক্রিকেট দুনিয়া 19 Feb 2019 at 8:11am 68
Googleplus Pint
তৃতীয় ওয়ানডেতে দলে ফিরছেন মুমিনুল
নিউজিল্যান্ডের সঙ্গে তিন ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে ডাক পেয়েছেন মুমিনুল হক সৌরভ। তৃতীয় ওয়ানডেতে মোহাম্মদ মিঠুনের খেলা অনিশ্চিত হওয়ায় তাকে ডাকা হয়েছে বলে জানা গেছে। ক্রাইস্টচার্চ থেকে ডানেডিনে যাচ্ছেন মুমিনুল হক সৌরভ।

সবশেষ গত বছরের সেপ্টেম্বরে পাকিস্তানের বিপক্ষে এশিয়া কাপে খেলেছেন মুমিনুল। এরপর জাতীয় দল ৯টি ম্যাচ খেললেও দলের বাইরে ছিলেন সৌরভ। নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে থাকা মুমিনুলকে অবশেষে ফেরানো হল ওয়ানডে সিরিজে।

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডেতে জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিঠুনের একাদশে জায়গা নিয়ে অনিশ্চিত হয়ে পড়েছিল। ইনজুরির কারণেই তাদের খেলার অনিশ্চয়তা দেখা দিয়েছিল।

মোহাম্মদ মিঠুন হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। আর পাঁজরের হাড়ের পুরনো ব্যথা আবার মাথাচাড়া দিয়ে উঠেছে মুশফিকুর রহিমের। এশিয়া কাপে পাঁজরে ব্যথা নিয়ে খেলেছিলেন মুশফিকুর রহিম। আর সেই পুরনো ব্যথা এবার বেড়েছে নিউজিল্যান্ড সফরে।

ভালো খেলার প্রত্যাশায় কিউইদের মাটিতে পা রেখেছিলেন মাশরাফিরা। আগামী ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে তৃতীয় ওয়ানডে। -একুশে টিভি
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)