সালমানের হাত ধরে আসছেন আরেক নতুন নায়িকা ...

সিনেমা জগৎ 25th Dec 18 at 8:39pm 2,457
Googleplus Pint
সালমানের হাত ধরে আসছেন আরেক নতুন নায়িকা ...
বলিউড তারকা সালমান খানের হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে আরেক নায়িকার। তাঁর নাম অশ্বামি মাঞ্জরেকার। তিনি বলিউডের অভিনেতা, পরিচালক, প্রযোজক ও লেখক মহেশ মাঞ্জরেকারের মেয়ে। সংবাদমাধ্যমকে বাবা জানিয়েছেন, তাঁর মেয়ে অভিনয় করতে যাচ্ছেন সালমান খানের সঙ্গে।

সালমান খান ‘বলিউডের ভাইজান’। নতুন নায়িকাদের সুযোগ করে দেন তিনি। আগেও বলিউডকে নতুন মুখ উপহার দিয়েছেন সালমান খান। দুই বছর আগে ‘হিরো’ ছবিতে আথিয়া শেঠি ও সুরজ পাঞ্চোলি নামের দুই অভিনয়শিল্পীকে সুযোগ করে দিয়েছিলেন। এ বছর ‘লাভযাত্রী’ ছবিতে অভিষেক হয়ে গেল আয়ুশ শর্মা আর ওয়ারিনা হুসেইনের। আসছে বছর ‘দ্য নোটবুক’ ছবিতে দেখা যাবে আরও দুই নতুন মুখ প্রাণুতন বহেল ও জহির ইকবালকে।
সালমান খানের উল্লেখযোগ্য আবিষ্কার সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ ছবির মাধ্যমে সালমান খানের সঙ্গে বলিউডে অভিষিক্ত হন তিনি। এখন আর পিছে ফিরে তাকাতে হচ্ছে না তাঁকে। নিজের জায়গা নিজেই শক্ত করে নিয়েছেন তিনি। সেই ‘দাবাং’ সিরিজের জন্যই আবার নতুন অভিনেত্রী নিয়ে হাজির হচ্ছেন সালমান খান। ‘দাবাং থ্রি’ সিনেমায় সালমানের নায়িকা হিসেবে নিজের মেয়ে অভিনয় করছেন, সে কথা নিশ্চিত করেছেন মহেশ মাঞ্জরেকার। গত জুন মাসে ঠিক হয়, ‘দাবাং থ্রি’ ছবিতে কাজ করবেন অশ্বামি। সালমান খানের সঙ্গে তাঁর বাবার পুরোনো সম্পর্ক। একসঙ্গে ছবিতে অভিনয় করেছেন তাঁরা। এমনকি ‘দাবাং’ ছবিতেও। ফলে ভাইজানের কাছের মানুষ তিনি।
‘দাবাং থ্রি’ ছবির শুটিং কবে থেকে শুরু হবে, তা নিয়ে এখনো কিছু জানা যায়নি। বলিউড হাঙ্গামা ।।
Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)