মেহজাবিনের মাইলফলক

বিবিধ বিনোদন 21st Dec 18 at 6:45pm 1,851
Googleplus Pint
মেহজাবিনের মাইলফলক

ছোট পর্দার এই সময়ের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম মেহজাবিন। সারা বছরই নাটক নিয়ে ব্যস্ত সময় পার করেন জনপ্রিয় এই অভিনেত্রী। নানা সময় বিভিন্ন চরিত্রে হাজির হয়ে নিজেকে নিয়ে গিয়েছেন এক অন্য মাত্রায়।

নাট্যাঙ্গনের এই অভিনেত্রী ইউটিউব চ্যানেল খুলেছেন এটা সবারই জানা। নতুন খবর হলো- গত সোমবার দিবাগত রাত ১২টায় মেহজাবিনের ইউটিউব চ্যানেল ‘মেহজাবিন চৌধুরী’র এক লাখ সাবস্ক্রাইবার হয়েছে। বাংলাদেশের টিভি অভিনেত্রীদের মধ্যে তিনিই প্রথম ইউটিউব থেকে শিগগিরই সিলভার প্লে-বাটন পেতে যাচ্ছেন। আর এরইমধ্য দিয়ে মেহজাবিন অভিনয় জীবনের অন্যরকম মাইলস্টোন পার করলেন মঙ্গলবার শুরুর ঠিক প্রথম প্রহরেই।

গেল ১৭ অক্টোবর মেহজাবিন অনেকটাই শখের বশে জোভানের সঙ্গে ‘র‍্যাপিড ফায়ার’ সেগমেন্টের একটি ভিডিও আপলোড করেছিলেন তার চ্যানেলে। ঝটপট প্রশ্নে চটপট উত্তর এমন একটি ভিডিও শুরুতেই বেশ সাড়া ফেলে। এরপর একে একে মেহজাবিনের এই ইউটিউব চ্যানেলে র‍্যাপিড ফায়ার, টিকটক টো সেগমেন্টে অভিনেতা মাহফুজ আহমেদ, জিয়াউল ফারুক অপূর্ব, আফরান নিশো, ইরফান সাজ্জাদ, নাট্যনির্মাতা আশফাক নিপুণও অংশগ্রহণ করেন, যা মেহজাবিন তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন।

শুটিংয়ের ফাঁকে ফাঁকে যতটুকু সময় পেয়েছেন তিনি সেই সময়টাকে কাজে লাগিয়ে নিজের ইউটিউব চ্যানেল ‘মেহজাবিন চৌধুরী’ ভিউয়ার্সদের কাছে যতটুকু পারেন পৌঁছানোর চেষ্টা করেছেন। বিভিন্ন সেগমেন্টের ভিডিও ছাড়াও আরও ভিন্ন ভিন্ন ভিডিও মেহজাবিন তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। চ্যানেল খোলার মাত্র আড়াই মাসেই মেহজাবিনের ইউটিউব চ্যানেলের এক লাখ সাবস্ক্রাইবার হয়েছে।

বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত মেহজাবিন বলেন, শুটিংয়ের ফাঁকের সময়গুলোতে ছোট ছোট করে ভিডিও করতাম, পরে এগুলো ইউটিউবে আপলোড করতাম। ছোট্ট থেকে এভাবে একটা বড় কিছু হতে যাচ্ছে বা হয়ে যাবে এটা কিন্তু আমি শুরুতে ভাবতেও পারিনি। অভিনেত্রীর পাশাপাশি এখন ইউটিউবারও হয়ে গেলাম। ভাবতে বেশ ভালোই লাগছে।

তিনি আরও বলেন, আমি অনেক বেশি আনন্দিত। সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পাশে, আমার ইউটিউব চ্যানেলের পাশে থাকার জন্য। এটা অভিনয়ের বাইরে আমার অন্যরকম এক সাফল্য। এখন ভালো কিছু পরিকল্পনা করেই সামনে এগিয়ে যেতে হবে।

এদিকে গত মঙ্গলবার মেহজাবিন শেষ করেছেন সজীব মাহমুদের নির্দেশনায় ‘শুভ্রা কাহন’ নাটকের কাজ। এই নাটকে তার সঙ্গে ছিলেন ইরফান সাজ্জাদ।

Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)