নতুন সিনেমার জন্য খোজা হচ্ছে "মোটা" নায়িকা...!!!

সিনেমা জগৎ 20th Dec 18 at 9:29am 997
Googleplus Pint
নতুন সিনেমার জন্য খোজা হচ্ছে   "মোটা" নায়িকা...!!!
শব্দটির ব্যাপারে অবশ্যই আপত্তি হবে। কিন্তু এই আপত্তিকর শব্দ ব্যবহার করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ‘নায়িকা আবশ্যক’ শিরোনাম দিয়ে আজ বুধবার দুপুরে একটি ঘোষণা দিয়েছে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। তাতে বলা হয়েছে, ‘একটি নতুন সিনেমার জন্য নতুন নায়িকা আবশ্যক। ফিগার অনেক মোটা হতে হবে। আমাদের গল্পের নায়িকা অনেক মোটা। তাই অনেক মোটা না হলে যোগাযোগ না করার অনুরোধ করা হলো।’

চলচ্চিত্রের প্রযোজক ও পরিচালকেরা যেখানে হন্যে হয়ে জিরো ফিগারের নায়িকা খুঁজছেন, সেখানে একেবারেই উল্টো পথে হাঁটলেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আবদুল আজিজ। জানালেন, শিগগিরই তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি ছবি হবে। সেই ছবির জন্য স্থূলকায় একজন নায়িকার প্রয়োজন। গল্পের প্রয়োজনেই এমন নায়িকা খোঁজা হচ্ছে। আগ্রহীকে অবশ্যই ১৬ থেকে ২১ বছর বয়স এবং ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার হতে হবে। পড়াশোনা ন্যূনতম এসএসসি।

পাঁচ বছর আগে ‘ভালোবাসার রং’ সিনেমা দিয়ে চলচ্চিত্র ব্যবসার সঙ্গে যুক্ত হন আবদুল আজিজ। এই সময়ের মধ্যে প্রতিষ্ঠানটি থেকে প্রায় অর্ধশত সিনেমা তৈরি হয়েছে। এই প্রযোজক তাঁর ছবির জন্য বেছে নেওয়া নায়ক-নায়িকাদের ফিগার আকর্ষণীয় করার জন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নিয়েছেন। জিমে পাঠিয়েছেন, নাচ শিখিয়েছেন, মারপিটের প্রশিক্ষণ দিয়েছেন। কিন্তু এবারই প্রথম স্থূলকায় নায়িকা নিয়ে ছবি তৈরির ঘোষণা দিয়েছেন।

এ ব্যাপারে আবদুল আজিজ বলেন, ‘ছবির গল্প অনুয়ায়ী অভিনয়শিল্পী বাছাই করি আমরা। আমাদের নতুন ছবির গল্পের চাহিদা একজন মোটা নায়িকা। তাই আমরা সেভাবেই ভেবেছি, সেভাবেই বলেছি।’ ছবিতে স্থূলকায় নায়ক থাকছে? আজিজ বলেন, ‘নায়ক হবেন একেবারে স্লিম।’

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে গত ৩০ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘দহন’ ছবিটি। এখানে অভিনয় করেছেন সিয়াম ও পূজা চেরি। ছবিটি এখনো দেশের কয়েকটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।
Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)