ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের ওয়ানডে দল ঘোষনা

ক্রিকেট দুনিয়া 2nd Dec 18 at 6:37pm 1,197
Googleplus Pint
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টাইগারদের ওয়ানডে দল ঘোষনা
মাশরাফি বিন মুর্তজাকে অধিনায়ক করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের দল দিয়েছে বিসিবি। এশিয়া কাপে চোট পাওয়ার পর দলের বাইরে থাকা তামিম ইকবাল ফিরছেন। ওয়ানডেতে বাংলাদেশ এমনি ধারাবাহিক ভালো খেলে। মাঝে চোটাঘাতে কজন গুরুত্বপূর্ণ খেলোয়াড় অনুপস্থিত থাকলেও এবার ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজ পূর্ণ শক্তির দলটাই পাচ্ছে বাংলাদেশ।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে স্কোয়াড থেকে বাদ পড়েছেন শুধু ফজলে রাব্বি ও নাজমুল হোসেন শান্ত। নতুন করে অন্তর্ভুক্ত হয়েছেন সাকিব-তামিম। রাজনীতিতে নাম লেখানো মাশরাফি যে সিরিজ খেলে নির্বাচনী প্রচারণায় নামবেন, সেটি যেন বিসিবি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দিল এই দল দিয়ে।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটি ৯ ডিসেম্বর, মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। একই মাঠে পরেরটি ১১ ডিসেম্বর। সিরিজের শেষ ম্যাচটি ১৪ ডিসেম্বর, সিলেটে।

বাংলাদেশ দল:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, নাজমুল ইসলাম অপু, মো. মিঠুন, সাইফউদ্দিন, আবু হায়দার রনি ও আরিফুল হক।

সূত্রঃ প্রথম আলো
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)