নারী ক্রিকেটার চামেলীকে কথা দিয়ে কথা রাখেনি কেউ!

খেলাধুলার বিবিধ 20th Nov 18 at 10:16am 911
Googleplus Pint
নারী ক্রিকেটার চামেলীকে কথা দিয়ে কথা রাখেনি কেউ!
ক্রিকেটার চামেলীর কথা হয়তো নতুন করে কিছুই বলার নেই। তার অসুস্থতার পরে তাকে দেখার আশ্বাস দেন অনেক ক্রিকেটারেই। আর তাকে বোর্ড থেকেও সহযোগীতা দেওয়ার আশ্বাস দেওয়া হয়। সেই নারী ক্রিকেটার চামেলীকে কথা দিয়ে কথা রাখেনি মুস্তাফিজ, রুবেল, সাকিব এবং বিসিবি।

২১ দিন হলো ঢাকায় এসেছেন। এই ২১ দিনের প্রথম দুই দিন তাকে নিয়ে সরগরম ছিল প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড প্রধানের কার্যালয়েও। দেশের গণমাধ্যম কর্মীদের উপচে পড়া ভিড় ছিল তার গ্রামের বাড়িতে। বাদ যায়নি ঢাকার পঙ্গু হাসপাতালও। কিন্তু কী হয়েছে তাতে?

শুধু আশ্বাসই পেয়ে গেলেন সবার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে শুরু করে জাতীয় দলের টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান কিংবা রুবেল হোসেন। পাশে দাঁড়িয়েছেন বলে আশ্বাস দিলেও শেষপর্যন্ত চামেলী লড়ছেন একাই।

পঙ্গু হাসপাতালে প্রথম দুই দিন ছাড়া গত ১৯ দিনই চিকিৎসার ব্যয়ভার চালাচ্ছেন নিজেই। চামেলীর একটাই আকুতি, আমার জন্য কিছু করেন। আমি এভাবে শেষ হতে চাই না!

আজ সোমবার বিকেলে চামেলী খাতুন মুঠোফোনে কথা বলেছেন সাংবাদিকদের সাথে। সামাজিক যোগাযোগ মাধ্যমে গত কয়েকদিন ধরে লেখা হচ্ছে, আপনার পাশে কেউ নেই। প্রথম দিকে খোঁজ নেয়া হলেও এখন নিচ্ছে না- এটা কতটুকু সত্য?

এই ব্যাপারে চামেলী বলেন ,’ ‘প্রথম দিকে বেশ কিছুদিন খোঁজ-খবর নিয়েছেন অনেকেই কিন্তু এখন কোনও খোঁজখবর নেই। আমি জানি না তারা তাদের ব্যস্ততার জন্য খোঁজ নিতে পারছেন না নাকি এমনিতেই নিচ্ছেন না। তবে ট্রেইনাররা নিয়েছেন।’

চামেলীর দাবি, বিসিবির প্রধান নির্বাহী তাঁর ফোন নম্বর ব্লক করে রেখেছেন। চামেলী এই ব্যাপারে বলেন ,‘আমি খুব দুঃখের সাথে জানাচ্ছি, উনি আমার ফোন নম্বর ব্ল্যাকলিস্টে ফেলে দিয়েছেন। -অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)