অবশেষে বাস ড্রাইভার -ক্রিকেটার ধোনি..! ভাবা যায়..! হ্যাঁ পুরাটাই সত্যি!

খেলাধুলার বিবিধ 18th Nov 18 at 11:40pm 1,157
Googleplus Pint
অবশেষে বাস ড্রাইভার -ক্রিকেটার ধোনি..!  ভাবা যায়..! হ্যাঁ পুরাটাই সত্যি!

ভাবতেই কেমন লাগে , মহেন্দ্র সিং ধোনি বাস চালাচ্ছেন। কি অবাক লাগছে তো..!!! ভারতীয় দলের বিশ্বকাপজয়ী অধিনায়ক বাস চালাচ্ছেন!!! বিশ্বাস না হলেও এটাই সত্যি। একটা সময় তিনি সত্যিই বাস চালিয়েছিলেন।

কিছুদিন আগেই ভিভিএস-এর আত্মজীবনী প্রকাশ পেয়েছে। ২৮১ অ্যান্ড বিয়ন্ড- নামের সেই বইতে ভারতীয় ক্রিকেটের অনেক না জানা কথা তুলে ধরা হয়েছে। সেখানেই লক্ষ্মণ খোলসা করেছেন, ধোনির বাস ড্রাইভার হয়ে ওঠার কথা টা। আসলে মানুষ ধোনির কথা তুলে ধরতে চেয়েছেন তিনি।

লক্ষ্মণ এক অধ্যায়ে বলেছেন, ধোনির মতো মাটির কাছাকাছি থাকা মানুষ তিনি দেখেননি। দুটি বিশ্বকাপ, চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ী অধিনায়ক এমএস ধোনি। তার পরও হিসেবে মানুষ ধোনি খুব সাধারণ।

তিনি বলেছেন, ২ নভেম্বর, ২০০৮ এর ঘটনা। নয়াদিল্লিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট খেলার পর অবসর ঘোষণা করেছেন অনিল কু

লক্ষ্মণ বইতে লিখেছেন, ''আমার ১০০তম টেস্ট ছিল সেদিন। নাগপুরে হঠাৎ করে টিম বাস চালাতে শুরু করল ধোনি। আমি তো নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলাম না। টিমের ক্যাপ্টেন কিনা টিম বাস চালাচ্ছে! কুম্বলে অবসর ঘোষণা করার পর ওটাই ছিল ক্যাপ্টেন ধোনির প্রথম টেস্ট। অন্য কেউ হলে ভাবত, লোকে কী ভাববে! এটা নিয়ে পড়ে থাকতো কিন্তু এমন টা করেন নি ধোনি...। মানুষ হিসাবে এতোটা সাধারণ আর সহজ সরল ধোনি কে এর আগে কখনো দেখেন নি তিনি। তাই তা এভাবেই প্রকাশ করেন নিজের লেখায়।

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)