হঠাৎ করেই স্কুটি চালনায় ফেরদৌস..!! ঢাকার ফ্লাইং ক্লাবের পাশের রাস্তায় দেখা যাবে ফেরদৌস কে..!

সিনেমা জগৎ 17th Nov 18 at 1:47pm 1,117
Googleplus Pint
হঠাৎ করেই  স্কুটি চালনায় ফেরদৌস..!!  ঢাকার ফ্লাইং ক্লাবের পাশের রাস্তায় দেখা যাবে ফেরদৌস কে..!
চিত্রনায়িকা পূর্ণিমার স্কুটি শিখানোর হিসেবে দায়িত্ব নিলেন ক চিত্রনায়ক ফেরদৌস..! শুনতে কেমন আজব লাগছে না..!!হুম...আজব ই..!
ঢাকার ফ্লাইং ক্লাবের পাশের একটি রাস্তায় আজ বিকেলে পূর্ণিমাকে স্কুটি চালানোর কাজ শুরু করবেন ফেরদৌস। কাল থেকে একটানা ১০ দিন কাজটি করতে হবে তাকে।

‘গাঙচিল’ ছবিতে অভিনয়ের জন্য পূর্ণিমার স্কুটি চালাতে জানা টা আবশ্যক তাই, শুটিং শুরুর আগে পূর্ণিমাকে চরিত্রের জন্য উপযোগী করে তোলার কাজে সহযোগিতা করবেন ফেরদৌস । আয়োজনের সঙ্গে আছেন ছবির পরিচালক নঈম ইমতিয়াজ।
গাঙচিল’ ছবিতে পূর্ণিমা এনজিওকর্মী আর ফেরদৌস সাংবাদিক চরিত্রে অভিনয় করবেন বলে জানা গেছে। ছবিতে ফেরদৌসের নাম সাগর আর পূর্ণিমার মোহনা। নোয়াখালীর সুবর্ণচরের বাসিন্দাদের জীবনের নানা ঘটনা এই ছবির প্রধান বিষয় । এনজিওকর্মী হিসেবে দায়িত্ব পালন করবেন পূর্ণিমা। নিজের চরিত্র দর্শকের কাছে গ্রহণযোগ্য ও বাস্তবসম্মত করে তুলতে সময় বের করে স্কুটি চালানো শিখা শুরু করেছেন ।তিনি বলেন, ‘আমি জীবনে কোনো দিন সাইকেল আর স্কুটি চালাইনি। শুরুতে কিছুটা ভয় ছিল, কাত হয়ে পড়ে যাবে না তো। আস্তে আস্তে ফেরদৌস সেই ভয় দূর করতে সফল হয়েছে। পুরোপুরি শিখতে ফেলতে কত দিন যে লাগবে, এখনো বুঝতে পারছি না।’
Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)