মাশরাফিকে নিয়ে যে বিস্ফোরক মন্তব্য করলেন পাপন

ক্রিকেট দুনিয়া 16th Nov 18 at 2:39pm 587
Googleplus Pint
মাশরাফিকে নিয়ে যে বিস্ফোরক মন্তব্য করলেন পাপন

ক্রিকেটার হিসেবে নয় অধিনায়ক হিসেবেই জাতীয় ক্রিকেট দলের হয়ে খেলছেন মাশরাফি বিন মর্তুজা। টাইগারদের ইতিহাসের শ্রেষ্ঠ বোলার মাশরাফিকে নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। অথচ ১৯৯ ম্যাচ খেলে ২৫২ টি উইকেট রয়েছে এই অধিনায়কের ঝুলিতে।

মাশরাফি যে পারফর্মার সেটা প্রমাণের জন্য খুব বেশি দূরের ইতিহাস ঘাটতে হবে না। সর্বশেষ এশিয়া কাপে তাঁর দুর্দান্ত বোলিং ও ফিল্ডিং প্রশংসা কুড়িয়েছে। সুপার ফোরে পাকিস্তানের বিপক্ষে শোয়েব মালিকের যে অসাধারণ ক্যাচ নিয়ে ম্যাচ জিতিয়েছিলেন সেটা কারও ভুলে যাওয়ার কথা নয়। এশিয়া কাপে ৬ ম্যাচে নিয়েছিলেন মূল্যবান ৫ উইকেট। এর আগে ওয়েস্ট ইন্ডিজ সফরে ৩ ম্যাচে ৭টি উইকেট ঝুলিতে ভরেন মাশরাফি।

বৃহস্পতিবার জিম্বাবুয়ের সিরিজ শেষে এক সংবাদ সম্মেলনে বিসিবি প্রধান পাপন মাশরাফির ভূয়সী প্রশংসা করলেন। কিন্তু সেখানে খেলোয়াড় মাশরাফির কথা বলতে গেলে ছিলই না। পাপন বলেন, ‘ও কতদিন খেলবে ঠিক নিশ্চিত না। ওর যে শারীরিক অবস্থা, এখনো যে খেলছে এটাই তো অনেক।

সে খেলোয়াড় হিসেবে খেলে না, আমাদের দলে অধিনায়ক হিসেবে খেলে। ওর অধিনায়কত্ব আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ওর মতো অধিনায়ক খুঁজে পাচ্ছি না, পাবও না মনে হয়। সেদিক দিয়ে চিন্তা করলে বড়জোর বিশ্বকাপের পর হয়তো অবসরে যাবে।‘

সূত্রঃ বাংলা ইনসাইডার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)