আইফোন কিনতে অবাক কাণ্ড করে বসলেন যিনি..!!

বিবিধ টেক November 15, 2018 2,671
আইফোন কিনতে অবাক কাণ্ড করে বসলেন যিনি..!!

ইতিমধ্যে বাজারে আনা আইফোনের মধ্যে এক্সএস ও এক্সএস ম্যাক্স সবচেয়ে দামি দুটি মডেল। এ দুটির যেকোনো একটি কেনার শখ আছে অনেকেই। বিক্রেতাদের আশা, এ ফোন ক্রেতাদের আকর্ষণ করবে। কিন্তু ক্রেতা যদি আইফোন কেনার জন্য বস্তাভর্তি কয়েন নিয়ে হাজির হন, তাহলে ব্যাপার টা শুনে যে কেউ ভ্রু কুচকাবে!!!

এমন ই এক ঘটনা ঘটেছে রাশিয়ায়। আইফোন এক্সএস (২৫৬ জিবি) কিনতে সেখানকার একটি অনুমোদিত আইফোন বিক্রির দোকানে এক ক্রেতা বাথটাব ভরা কয়েন নিয়ে হাজির হয়েছেন । রাশিয়ায় ২৫৬ জিবি স্টোরেজ–সুবিধার আইফোন এক্সএস মডেলের দাম এক লাখ রুবল আর ওই বাথটাবেও এক লাখ রুবল ছিল..!


মজার ব্যাপার হলো,

ক্রেতাকে ফিরিয়ে দেননি দোকানের কর্মীরা। তাঁরা বাথটাব ভরা রুবল গুনতে শুরু করেন। কয়েন গোনা শেষ হলে তারপর ওই ক্রেতাকে আইফোন বুঝিয়ে দেওয়া হয়েছে বলে প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট ফোন এরেনার খবরে জানানো হয়।


নতুন আইফোনের বেশি দামের কারণে অনেকেই কিস্তিতে অর্থ পরিশোধের দিকে যান। কিন্তু কেউ কেউ নতুন আইফোন কিনতে এমন পাগলামী ও করেন..!

যারা এ ধরনের কয়েন জমিয়ে আইফোন কেনার কথা ভাবছেন, তাদের আগে দোকানে গিয়ে কয়েন নেওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে নেয়া দরকার, তা না হলে পণ্ডশ্রম হতে পারে।