ওয়েষ্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টেই দলে ফিরছেন তামিম

ক্রিকেট দুনিয়া 7th Nov 18 at 4:00pm 788
Googleplus Pint
ওয়েষ্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টেই দলে ফিরছেন তামিম
ওয়েষ্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টেই বাংলাদেশ দলে ফিরবেন ড্যাশিং এই ওপেনার। এমনটা জানিয়েছেন বাংলাদেশের এই ড্যাশিং ওপেনার। শুধু তাই না। হাতের ইনজুরি দ্রুত সেরে উঠলে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্টেও খেলার সম্ভাবনা আছে তার।

এশিয়া কাপের শেষ্ঠত্বের লড়াই থেকে প্রথম ম্যাচেই ইনজুরির কবলে পড়ে দেশে ফিরেন এই দেশ সেরা ওপেনার। ওপেয়া ইরজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজে রাখা হয়নি তাকে।

তামিমকে ছাড়া ওয়ানডে সফলতা পেলেও, তবে তার অভাব অনেক ক্ষেত্রেই ফুটে উঠছে বার বার। বিশেষ করে জিম্বাবুয়ের বিপক্ষে সিলেট টেস্টে হারে হারে টের পাওয়া গেছে। আর তাতে হাজারো সমর্থকের প্রশ্ন কবে ফিরবেন তামিম। সময় টিভিকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের ফেরার বিষয়টি জানান তামিম।

তামিমের ভাষায়, ‘আমি ওয়েস্ট ইন্ডিজের সাথে প্রথম ম্যাচেই খেলবো।তবে একটা কথা আছে যে, জিম্বাবুয়ের সাথে দ্বিতীয় টেস্টে খেলতে পারবো কি পারবো না। ওটা আমি কমপ্লিটলি রুল্ড আউট করবো না। কারণ সেখানে ফিরারও একটু সুযোগ আছে।

তবে বাস্তবাতা বলছে তামিমের ফিরাটা কঠিন হবে। তামিম আরো বলেন, ‘আমার কাছে মনে হয় হাতের অবস্থা এখন ভালোর দিকে। তাড়াহুড়া করতে চাইনা। কারণ সামনে আমাদের অনেক গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে।’
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)