এবার বানসালির ছবিতে একইসাথে শাহরুখ-সালমান

সিনেমা জগৎ 6th Nov 18 at 5:30pm 802
Googleplus Pint
এবার বানসালির ছবিতে একইসাথে শাহরুখ-সালমান

বেশ কয়েকটি ছবিতে অতিথিশিল্পী হিসেবে দেখা গেছে শাহরুখ-সালমানকে। শারুখের আসন্ন ‘জিরো’ ছবিতেও সালমানকে এক ঝলক দেখা যাবে। কিন্তু ‘দেবদাস’ খ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানসালি চাইছেন দু’জনকে নিয়ে গোটা একটি ছবি নির্মাণ করতে।

ছবির নাম ‘ইনশাআল্লাহ’। এই ছবির ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন বানসালি। তখন সালমানকে নিয়ে ভাবলেও এবার তিনি শাহরুখকেও রাখতে চাইছেন ছবিতে। ভারতের গণমাধ্যমগুলো বানসালির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে জানায়, চিত্রনাট্যে দুই নায়ককে সমান গুরুত্ব দিয়ে ছবিটি নির্মাণের কথা ভাবছেন তিনি। ছবির গল্পে নাকি তাদের বন্ধুত্ব ও পেশাগত দ্বন্দ্ব উঠে আসবে।

সূত্রগুলো আরো জানায়, ইতিমধ্যে দুই তারকার সঙ্গে আলোচনা সেরেছেন বানসালি। তারাও নাকি ছবিটির বিষয়ে আগ্রহ প্রকাশ করেছেন। এছাড়া প্রযোজনা সংস্থা ‘ইন্ডিয়ান মোশন পিকচার প্রডিউসারস অ্যাসসিয়েশান’-এর সঙ্গেও কয়েক দফা আলোচনা সেরেছেন ‘পদ্মাবত’ খ্যাত এই পরিচালক।

তবে ছবিটির চিত্রনাট্য চূড়ান্ত করতে প্রায় ছয় থেকে নয় মাস সময় লাগবে। আগামী বছর থেকে শুটিং শুরু হয়ে ২০২০ সালের ঈদে ছবিটি মুক্তি পাবে বলে জানা যায়।

প্রসঙ্গত, অতীতে সালমান-শাহরুখকে একসঙ্গে ‘করণ অর্জুন’, ‘কুচ কুচ হোতা হ্যায়’ ও ‘হাম তুমহারে হ্যায় সানাম’ ছবিতে ব্যাপকভাবে দেখা গেছে। সূত্রঃ ডেকান ক্রনিকেল

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)