গভীর রাতে অন্তরঙ্গ মুহূর্তে নবদম্পতির ঘরে উঁকি, অতঃপর...

আন্তর্জাতিক 6th Nov 18 at 10:49am 1,791
Googleplus Pint
গভীর রাতে অন্তরঙ্গ মুহূর্তে নবদম্পতির ঘরে উঁকি, অতঃপর...

প্রতিরাতে ঘনিষ্ট মুহূর্তে শোয়ার ঘরের জানালায় চোখ পড়লেই দেখে আবছা মুখ, অথবা কখনও শুধুই ছায়া। একদিন তো জানালা দিয়ে হাত বাড়িয়ে নবধূকে ছুঁয়ে দেখারও চেষ্টা চালিয়েছিল সেই ছায়া। অতিবিরক্ত দম্পতি উচিত শিক্ষা দিতে জবরদস্ত এক ফন্দিও আঁটেন।

জানালায় জড়িয়ে দেয় বিদ্যুতের তার। কেউ উঁকি দিতে এলেই ঘটবে বিপত্তি।তবে এর পরিণতি যে এত ভয়াবহ হতে পার তা বুঝতে পারেনি ওই নবদম্পতি। উঁকি দিতে গিয়ে বিদ্যুতের শক খেয়ে ছায়ার (যুবক) মৃত্যু হয়।

ঘটনা বুঝতে পেরে যুবকের মরদেহ ফেলে আসা হয় পাশের রাস্তায়। তবে শেষ রক্ষা হয়নি ওই নবদম্পতির। ঘটনার আড়াই মাস পর অভিযুক্তদের গ্রেপ্তার করে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানে।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় এক জনপ্রিয় সংবাদমাধ্যম জানিয়েছে, গত ২৯ আগস্ট ভোরে একটি রাস্তার পাশ থেকে ভোলা বৈরাগ্য (৩২) নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত রাজু সর্দার (নববধূর স্বামী), বিধান সর্দার ও খুদু সেন নামে তিনজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, স্থানীয় বাসিন্দা রাজু সর্দারের নতুন বিয়ে হয়েছিল। ঘরের জানালায় কোনো পাল্লা ছিল না। রাতে কেউ জানলা দিয়ে ঘরে উঁকিঝুঁকি মারতেন। এমনকি বধূকে স্পর্শ করারও চেষ্টা করতেন। ওই দুষ্কৃতিকে শায়েস্তা করতে জানালার শিকে বিদ্যুৎবাহী তার জড়িয়ে রাখা হয়েছিল।

রাজু ইলেক্ট্রিক মিস্ত্রি হওয়ায় তার পক্ষে বিষয়টা সহজ হয়েছিল। রাতে জানালা দিয়ে উঁকি মারতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্ট হন ভোলা। ফেঁসে যাওয়ার আশঙ্কায় রাজু ও তার সঙ্গীরা মরদেহ তুলে নিয়ে গিয়ে রাস্তার ধারে ফেলে এসেছিল। তবে ঘটনার কথা অবশ্য স্বীকার করেনি অভিযুক্ত দম্পতি।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)