তারকা হওয়ার আগে এই বলিউডি স্টারদের প্রেমের সম্পর্কে জানেন?

বিবিধ বিনোদন 3rd Nov 18 at 6:38pm 570
Googleplus Pint
তারকা হওয়ার আগে এই বলিউডি স্টারদের প্রেমের সম্পর্কে জানেন?
তারকা হওয়ার আগে বলিউডি স্টারদের এই প্রেমের সম্পর্কে জানেন? আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, বলিউডে ডেবিউ করার আগে অর্জুন কাপুরের মেন্টর ছিলেন সালমান খান। সে সময় সালমানের বোন অর্পিতা খানের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে অর্জুনের। তবে সালমানকে সে কথা জানাতে পারেননি তিনি। এরপর অনেকের সঙ্গেই নাম জড়িয়েছে বনি কাপুরের ছেলের। তবে ঘনিষ্ঠদের কাছে অর্জুন স্বীকার করেছেন, অর্পিতাই তার একমাত্র এবং সত্যিকারের প্রেম।

আলি দাদারকরের সঙ্গে আলিয়া ভাটের সম্পর্কটা এখনকার নয়। ছোটবেলা থেকেই। চাইল্ডহুড সুইটহার্ট বলতে যা বোঝায় আরকি! কিন্তু, সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে আলিয়ার প্রেমের গুঞ্জন শুরু হতেই সে সম্পর্কে ইতি পড়ে। আলি এখন দুবাইতে থাকেন। আর আলিয়া? তামাম বলিউড ফ্যানেদের মনে!

আদিত্য রায় কাপুরের সঙ্গে হেমা মালিনীর মেয়ে অহনা দেওলের প্রেম টিকেছিল প্রায় চার বছর। সে সময় আদিত্য আশিকী-স্টার নন। বলিউডের ফ্যানেরাও তাকে চেনেন না। তবে এই সম্পর্কের কথা নিয়ে কখনও খুল্লামখুল্লা কিছু বলেননি আদিত্য।

রণবীর কাপুরের সঙ্গে একাধিক নারীর নাম জড়িয়েছে। তবে বলিউডের অন্দরের লোকজনের দাবি, অবন্তিকা মালিক খান নাকি রণবীরের প্রথম প্রেম। হ্যাঁ! এই সেই অবন্তিকা, যিনি এখন সুখে ঘর করছেন ‘জানে তু... ইয়া জানে না’-র হিরো ইমরান খানের সঙ্গে। আর রণবীর-অবন্তিকা দু’জনেই এখন বন্ধু।

বিরাট কোহলি নন, বলিউডে পা রাখার আগে আনুশকা শর্মার প্রেমিক ছিলেন জোহেব ইউসুফ। স্মার্ট-হ্যান্ডসাম জোহেবের মতোই আনুশকাও তখন বেঙ্গালুরুতে থাকতেন। আর স্বপ্ন দেখতেন, বলিউডে অভিনয় করার। সে জন্য মুম্বাইতেও একসঙ্গে এসেছিলেন। তবে আনুশকার স্বপ্ন সত্যি হলেও বলিউডে ব্রেক পাননি জোহেব। শেষমেশ বেঙ্গালুরুতেই ফিরে যান তিনি।

আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্ক শুরুর অনেক আগে থেকেই রণবীর সিংয়ের সঙ্গে ডেটিং করতেন অহনা দেওল। একই ফ্রেন্ডস সার্কলে ঘোরাফেরাও ছিল তাদের। তবে সময়ের সঙ্গে সঙ্গে সে সম্পর্ক যেন ফুরিয়ে গেল। বৈভব ভোরাকে বিয়ে করে সুখে রয়েছেন অহনা। আর রণবীর তো কিছু দিন পরেই দীপিকা পাড়ুকোনের সঙ্গে ঘর বাঁধতে চলেছেন।

বলিউডে পা রাখার আগে মডেলিং ক্যারিয়ারে বেশ ভালই নাম ছিল ঐশ্বরিয়া রাইয়ের। সে সময় রাজীব মুলচন্দানী নামে আরও এক নামজাদা মডেলের সঙ্গে তার গাঢ় প্রেম চলছিল। তবে মডেলিং ক্যারিয়ারের মাঝেই মিস ওয়ার্ল্ড হওয়ার পর থেকেই ঐশ্বরিয়ার ভাগ্যবদল ঘটে। ডাক পড়ে বলিউডেও। রাজীবের সঙ্গে সম্পর্কেও ছেদ পড়ে।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)