বিয়ে নিয়ে গুঞ্জন চলছে যেসব বলিউড তারকাদের নিয়ে

বিবিধ বিনোদন 24th Oct 18 at 11:55am 824
Googleplus Pint
বিয়ে নিয়ে গুঞ্জন চলছে যেসব বলিউড তারকাদের নিয়ে
বেশ কয়েকজন বলিউড তারকার বিয়ে নিয়ে গুঞ্জন চলছে। দেখা যাক কারা রয়েছেন এই তালিকায়-

• সালমান-লুলিয়া

প্রেমের তরী বহুবার ডুবেছে বলিউড ভাইজান সালমানের। তবে শেষতক তরী ঠেকেছে রোমানীয় মডেল ও উপস্থাপক লুলিয়া ভান্তুরের ঘাটে। বেশ কয়েক বছর ধরে লুলিয়ার সঙ্গে একই ছাদের নিচে বসবাস করছেন সালমান। কিন্তু বিয়ে করেননি। সালমানের ঘনিষ্ঠ সুত্রের দাবী, লুলিয়াকে নাকি বিয়ে করবেন বলে পরিকল্পনা করছেন সালমান। তবে সেটা চলতি বছর না হলেও আগামী বছরের শুরুতেই হতে পারে।

• প্রভাস-আনুশকা শেঠি

‘বাহুবলি’ খ্যাত প্রভাস ও আনুশকা শেঠির প্রেম বলিউডে বেশ চর্চিত বিষয়। একসঙ্গে তাঁরা ‘বিলা’ ও ‘বাহুবলী’ সিরিজের ছবিতেও অভিনয় করেছেন। চলতি বছরই নাকি এই জুটি বিয়ে করতে চলেছেন বলে জানিয়েছেন প্রভাসের চাচা তেলেগু অভিনেতা কৃষ্ণম রাজু।

• টাইগার শ্রফ-দিশা পাটানি

‘বাঘি ২’ ছবিতে একসঙ্গে অভিনয় করার মধ্য দিয়ে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর দু’জনকে একই ছাদের নিচেও বসবাস করতে শোনা যায়। তবে বিয়ে করে এমন সম্পর্ককে শিগগিরই নাকি বৈধতা দিতে চান তাঁরা।

• বরুণ-নাতাশা

বরুণ ধাওয়ানের প্রেমিকা নাতশা দালাল পেশায় একজন ফ্যাশন ডিজাইনার। বেশ কয়েক বছর ধরে প্রেম করছেন দু’জন। প্রায়ই একসঙ্গে তাঁদেরকে বিভিন্ন রেস্তোরাঁ ও কর্পোরেট অনুষ্ঠানে দেখা যায়। বিয়ে করার জন্য মুখিয়ে আছেন বরুণ। কিন্তু ব্যস্ততায় ঠাঁসা কর্মসূচির জন্য কিছুতেই পেরে উঠতে পারছেন না। আসন্ন ‘কলঙ্ক’ ছবির কাজ শেষ করে বিয়ের পরিকল্পনা শুরু করবেন এই অভিনেতা।

• প্রতীক বাব্বর-সানিয়া সাগর

চলতি বছরের জানুয়ারি মাস থেকে প্রেম করছেন প্রতীক বাব্বর ও সানিয়া সাগর। তবে দু’জন প্রায় আট বছরের চেনা জানা। সানিয়া পেশায় একজন লেখক, পরিচালক ও এডিটর। শিগগিরই নাকি দু’জন গাঁটছড়া বাঁধছেন বলে জানা যায়।

• আলী ফজল-রিচা চড্ডা

ফরাসি অভিনেতা ও চিত্র পরিচালক ফ্রাংক গ্যাস্টামবাইডের সঙ্গে ছাড়াছাড়ির পর অভিনেতা আলী ফজলের সঙ্গে প্রেমে জড়ান রিচা চড্ডা। তাঁদের প্রেমের বয়স প্রায় দুই বছর। প্রেমের পূর্ণতা দিতে বিয়ের অপেক্ষায় রয়েছেন ‘ফুকরে’ খ্যাত এই তারকা জুটি।

• নার্গিস ফাখরি-মেট অ্যালোনজো

হলিউড পরিচালক মেট অ্যালোনজোর সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেম করছেন বলিউড তারকা নার্গিস ফাখরি। ভারত ছেড়ে যুক্তরাষ্ট্রে মেটের সঙ্গে একই ছাদের নিচে থাকছেন দু’জন। সেই সঙ্গে করছেন বিয়ের পরিকল্পনাও।

• আশমিত প্যাটেল-মাহেক চাহাল

এই তারকা জুটি একে অপরের প্রায় ১২ বছরের চেনা জানা। তবে প্রেমের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছেন ২০১৫ সালে। দু’জন প্রায়ই একসঙ্গে বিভিন্ন রিয়্যালিটি শো-তে উপস্থিত হন। দীর্ঘদিনের এই সম্পর্ককে বিয়েতে রূপ দেওয়া এখন শুধু সময়ের পালা।

• রাজকুমার রাও-পত্রলেখা

‘সিটিলাইটস’ ছবিতে অভিনয়ের সূত্র ধরে প্রেমে জড়িয়েছেন রাজকুমার রাও এবং পত্রলেখা। গত বর্ষবরণে থাইল্যান্ডে তাঁদের ছুটি কাটানোর কিছু ছবি ছড়িয়ে পড়লে প্রেমের গুঞ্জন চাউর হয়। জানা যায়, চলতি বছরের শেষে বা আগামী বছরের শুরুতে দিকে এই জুটির বিয়ের শানাই বাজতে পারে।

সূত্রঃ বাংলা ইনসাইডার
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)