বিপিএলে নতুন চমক নিয়ে আসছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

ক্রিকেট দুনিয়া 13th Oct 18 at 7:01pm 1,411
Googleplus Pint
বিপিএলে নতুন চমক নিয়ে আসছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স

এবারের মৌসুমে নতুন কিছু চমক নিয়ে আসছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এদিকে দলের আইকন ক্রিকেটার হিসেবে তামিম ইকবালকে ধরে রেখেছে। কিন্তু আইকন ক্রিকেটার হওয়ার কারণে ছেড়ে দিতে হয়েছে লিটন কুমার দাসকে।

কিন্তু তারা ধরে রেখেছে আরেক ওপেনার ইমরুল কায়েস এবং অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন কে। তাছাড়াও পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিককে ধরে রেখেছে তারা। এদিকে আগামী ২৮ অক্টোবরে অনুষ্ঠিত হবে বিপিএলের প্লেয়ার ড্রাফট।

তাছারা এর মধ্যেই প্লেয়ার ড্রাফটে আগে রংপুর রাইডার্স, ঢাকা ডায়নামাইটস একাধিক ক্রিকেটার দলে ভিড়িয়েছে। সেই তালিকায় একটু পিছিয়ে থাকলেও নতুন চমক নিয়ে আসছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

তারা গতকাল ফেসবুক পেজে এমনটাই ইঙ্গিত দিয়েছে। এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্স তাদের ফেসবুক পেজে গতকাল লেখেন অপেক্ষার পালা শেষ খুব দ্রুতই নতুন নতুন চমক নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফ্যানদের মাঝে হাজির হবে বিপিএল এর একটা আওয়াজ হয়ে যাক।

ধারণা করা হচ্ছে প্লেয়ার ড্রাফটে আগে একাধিক ক্রিকেটার দলে নিতে যাচ্ছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। সে তালিকায় যোগ হতে পারে ইংল্যান্ডের অলরাউন্ডার লিয়াম ডেসন এবং শ্রীলঙ্কা অলরাউন্ডার আসেলা গুনারত্ন।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)