যে কারনে ‘হাউজফুল ৪’ থেকে সরে দাঁড়ালেন অক্ষয়

সিনেমা জগৎ 13th Oct 18 at 10:57am 993
Googleplus Pint
যে কারনে ‘হাউজফুল ৪’ থেকে সরে দাঁড়ালেন অক্ষয়

সম্প্রতি ‘হাউজফুল ৪’ ছবি থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। ‘হাউজফুল ৪’ ছবির পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে ওঠা যৌন হয়রানির অভিযোগই অক্ষয়ের সরে দাঁড়ানোর মূল কারণ। এছাড়া এই ছবিতে আরেক অভিযুক্ত নানা পাটেকারও অভিনয় করছেন।


ফলে বিরক্ত হয়ে অক্ষয় এমন সিদ্ধান্তে পৌঁছেছেন। অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট, শালোনি চোপড়া এবং সাংবাদিক কারিশমা উপাধ্যায়সহ বেশ কয়েকজন নারী সাজিদের বিরুদ্ধে ভয়ংকর যৌন হয়েরানির অভিযোগ তুলেছেন।


ছবি ছাড়ার বিষয়ে এক টুইট বার্তায় অক্ষয় জানান, ‘এমন অভিযোগ ওঠার পর ‘হাউজফুল ৪’ থেকে সরে দাঁড়ানো উচিত এবং এটা আমার দায়িত্বের মধ্যে পড়ে। আমি এরকম কারো সঙ্গে কাজ করতে রাজি নই, যাদের বিরুদ্ধে এ ধরনের যৌন হয়রানির অভিযোগ উঠেছে। তাঁদেরকে যেন প্রাপ্য শাস্তি দেওয়া হয়।’


সম্প্রতি ইতালি থেকে ছুটি কাটিয়ে স্বপরিবারে দেশে ফিরেছেন অক্ষয় কুমার। ফিরে এসে তিনি এমন ঘটনা শুনে বেজায় বিরক্ত। প্রযোজককে অক্ষয় অনুরোধ করেছেন যেন ছবি থেকে তাঁর অংশ ছেঁটে ফেলা হয়। এছাড়া তিনি এসব অভিযোগের নিরপেক্ষ তদন্ত করে নারীদের যোগ্য সম্মান দেওয়ার কথাও বলেছেন।


এদিকে সাজিদ খানও ‘হাউজফুল ৪’ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন। এক টুইট বার্তায় তিনি জানান, `‌আমার ওপর যে অভিযোগ এসছে, তার সত্যতা প্রমাণ না করা পর্যন্ত এ ছবির পরিচালনা থেকে আমি সরে দাঁড়ালাম।’


সূত্রঃ বাংলা ইনসাইডার

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)