ভারতীয় দলে রোহিত প্রথম র‍্যাগিংয়ের শিকার হন যুবরাজের দ্বারা!

ক্রিকেট দুনিয়া 9th Oct 18 at 11:37am 714
Googleplus Pint
ভারতীয় দলে রোহিত প্রথম র‍্যাগিংয়ের শিকার হন যুবরাজের দ্বারা!
সম্প্রতি ব্রেকফাস্ট উইথ চ্যাম্পিয়ন্স’ নামক একটি শো-তে এক সাক্ষাৎকারে রোহিত তার প্রথম সিরিজ এবং প্রথম সিরিজের স্মৃতি সম্পর্কে বিস্তারিত জানান। যুবরাজ সিং-এর সঙ্গে তার প্রথম দেখা কীভাবে হল সেই বিষয়েও কথা বললেন রোহিত।

তখন ভারতীয় দলের সবচেয়ে বড় তারকাদের মধ্যে একজন ছিলেন যুবরাজ। তার প্রথম আন্তর্জাতিক সফরে তার সঙ্গেই হয়েছিল। তবে দুঃখের বিষয় ওই সফরে রোহিতের সঙ্গে কথাই বলেননি যুবরাজ সিং। এই স্মৃতির কথা দীর্ঘ দিন পর বললেন রোহিত।

এই ‘হিটম্যান’ প্রথম র‍্যাগিংয়ের শিকার হন যুবরাজের দ্বারা। রোহিত এই প্রসঙ্গে বলেন, ‘আমি তখন দলের অন্যান্য খেলোয়াড়দের ভয় পেতাম। প্রথমবার আমি যখন টিম বাসে উঠেছিলাম, আমি সেখানে এক ঘন্টা আগে পৌঁছেছিলাম। সকলের জন্য আমি অপেক্ষা করছিলাম।

সকলেই ধীরে ধীরে আসতে লাগল, কিন্তু অনেক দূর থেকেই যুবরাজকে দেখতে পেয়েছিলাম। যুভির সবচেয়ে বড় ভক্ত ছিলাম আমি। বাসের মধ্যে যুভি আমার কাছে আসে এবং আমায় জিজ্ঞেস করেছিল যে আমি কি জানতাম যে আমি কার সিটে বসে আছি।

তো আমার কাছে ওটা খুব একটা ভালো অভিজ্ঞতা ছিল না। আমার প্রথম আন্তর্জাতিক সিরিজের ম্যান অফ দা সিরিজ হয়েছিলেন যুবরাজ। আমি তাকে এই বিষয়ে অভিন্দন জানাই। জবাবে সে খালি ধন্যবাদ জানায়।’

সূত্রঃ গো নিউজ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)