আবারও টি-টোয়েন্টিতে ফিরছেন কি মাশরাফি?

ক্রিকেট দুনিয়া 7th Oct 18 at 12:42pm 743
Googleplus Pint
আবারও টি-টোয়েন্টিতে ফিরছেন কি মাশরাফি?
ক্রিকেট ভক্তদের মনে প্রশ্ন ওঠে, ‘১০ ওভার পারলে, ৪ ওভারে সমস্যা কোথায় মাশরাফির?’ এই প্রশ্নটি এখন বিসিবির সকলের মুখে মুখে। এদেশে এমন এখন মানুষ পাওয়া যাবে না যিনি মাশরাফিকে টি-টোয়েন্টি ম্যাচে দেখতে চান না। সেই মাশরাফি চলতি উইন্ডিজ সফরে ওডিআই সিরিজ দেশকে উপহার দেন।

মাশরাফিকে দলে ফেরানোর প্রসঙ্গটিও জটিল। কিন্তু অক্টোবরে জিম্বাবুয়ে আর নভেম্বরে উইন্ডিজ বাংলাদেশ সফরে আসবে। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি না থাকলেও উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ আছে। তাহলে কি হোম সিরিজে মাশরাফিকে দলে ফেরানো যেতে পারে?

এই প্রশ্নটি এখন বিসিবির অভ্যন্তরেই আলোচিত প্রসঙ্গ গুলো মধ্যে অন্যতম। বিসিবির বোর্ড পরিচালকদের মধ্যেও মাশরাফিকে হোম সিরিজে ফেরানোর প্রসঙ্গটি উঠে এসেছে। জানিয়েছেন বিসিবিরই এক সিনিয়র পরিচালক।

ঐ পরিচালক জানিয়েছেন, ‘উইন্ডিজে ২-১ এ ওডিআই সিরিজে জেতার পর পরই ৭ উইকেটে টি-টোয়েন্টি ম্যাচে বাজে হার বিসিবি স্বাভাবিক ভাবে নেয়নি। এ নিয়ে বিসিবিতে আলোচনা হচ্ছে।

হোম সিরিজে মাশরাফিকে ফেরানোর প্রস্তাবটি এখনও প্রাথমিক পর্যায়ে আছে। তবে সেটা লিখিত আকারে প্রস্তাবনায় আসবে। এখানে মাশরাফির বক্তব্যটাও জরুরী বিষয়।’

সূত্রঃ জুমবাংলা
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)