বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন রণবীর ও দীপিকা

বিবিধ বিনোদন 5th Oct 18 at 8:24pm 673
Googleplus Pint
বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন রণবীর ও দীপিকা

নভেম্বরে রণবীর সিংহ ও দীপিকা বিয়ে করতে পারেন। এ কারণেই দীপিকা কোনও সিনেমায় অভিনয়ের জন্য দীপিকা চুক্তি করেননি। এমন জল্পনা দীর্ঘদিন ধরেই চলছে। এবার এই জল্পনা নিয়ে মুখ খুললেন রণবীর ও দীপিকা।


ওই জল্পনা সঠিক নয় বলেই মন্তব্য করলেন তাঁরা। একটি অনুষ্ঠানে তাঁর একসঙ্গেই এসেছিলেন। বিয়েটা কবে করছেন? এই প্রশ্নের উত্তরে রণবীর বললেন, এটা তো প্রত্যেকদিনই পড়ছেন। খবরও দেখছেন।


আমার শেরওয়ানির রঙ এবং বিয়েতে কী উপহার পাব সেটাও স্থির হয়ে গিয়েছে। কিন্ত এমনটা হলে তো সবার আগে আপনারাই জানতে পারবেন।


এরপর প্রশ্ন করা হয়, তাহলে কি নভেম্বরে বিয়ের পরিকল্পনা স্থগিত হয়ে গেল? দীপিকা উত্তরে বলেছেন, এখনও পর্যন্ত অনেকবার নভেম্বরে আমাদের বিয়ে হয়ে গিয়েছে....।


এরইমধ্যে রণবীর বলেন, রিপোর্ট অনুযায়ী, এখনও পর্যন্ত নভেম্বরে আমাদের বেশ কয়েকবার বিয়ে হয়েছে এবং আমাদের জীবনে আরও অনেক কিছু হয়ে গিয়েছে। অনুষ্ঠানে রণবীর ও দীপিকা খলিবলি গানে ড্যান্সও করেছেন।


উল্লেখ্য, দুজন নভেম্বরে বিয়ে করছেন বলে খবর রটেছিল। কিছুদিন আগে আবার জানা যায় যে, বিয়ে আপাতত স্থগিত হয়ে গিয়েছে। এরই মধ্যে আজ দীপিকার আগামী সিনেমার ঘোষণা হয়েছে।


ওই সিনেমা অ্যাসিড আক্রান্তের ভূমিকায় দেখা যাবে তাঁকে। সিনেমার নাম এখনও স্থির হয়নি। এই সিনেমার প্রযোজনা করছেন দীপিকা স্বয়ং।


সূত্রঃ এবিপি আনন্দ

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)