এপিএলে একই দলের হয়ে খেলবেন তাসকিন-সৌম্য-মিঠুন

ক্রিকেট দুনিয়া 4th Oct 18 at 5:43pm 946
Googleplus Pint
এপিএলে একই দলের হয়ে খেলবেন তাসকিন-সৌম্য-মিঠুন
এপিএলে ফ্র্যাঞ্চাইজি দল কান্দাহার নাইটসের হয়ে খেলবেন তাসকিন আহমেদ, সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন। পেসার তাসকিনের পর এ দুই বাংলাদেশি ক্রিকেটারকে দলে অন্তর্ভুক্ত করার বিষয়টি নিশ্চিত করা হয়েছে কান্দাহারের পক্ষ থেকে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এপিএলের প্রথম আসরের জন্য নিজেদের চূড়ান্ত স্কোয়াড প্রকাশের সময় নিশ্চিত করা হয় সৌম্য ও মিঠুনের দলে অন্তর্ভুক্তির বিষয়টি।

এর ফলে ব্রেন্ডন ম্যাককালাম, তাইমাল মিলসদের সাথে এবারের এপিএল চলাকালীন সময়ে ড্রেসিংরুম ভাগাভাগি করার সুযোগ পাচ্ছেন এ তিন তরুণ ক্রিকেটার। এপিএলের প্রথম আসরে এর আগে নিলাম থেকে দল পান তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

দুই ক্রিকেটারকেই দলে ভেড়ায় নঙ্গরহার। হাতের ইঞ্জুরির জন্য প্রতিযোগিতাটি শেষ পর্যন্ত খেলা হচ্ছে না তামিমের। এবারের আসরে নিজেদের প্রথম ম্যাচে শনিবার মুশফিকদের বিপক্ষে লড়বে নিলামের বাইরে থেকে ডাক পাওয়া তাসকিন-সৌম্যরা।

প্রসঙ্গত, পাঁচ দলের অংশগ্রহণে ৫ অক্টোবর থেকে শুরু হয়ে ২১ অক্টোবর পর্যন্ত মোট ১৯ দিনব্যাপী চলবে এপিএলের এবারের আসরটি। যেখানে আয়োজিত হবে মোট ২৩টি ম্যাচ। গ্রুপ পর্বে অংশগ্রহণকারী পাঁচটি দল পরস্পরের বিপক্ষে দুটি করে মোট আটটি ম্যাচ খেলার সুযোগ পাবে।

সূত্রঃ মানবকন্ঠ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)