জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের একাদশে ৩ পরিবর্তন!

ক্রিকেট দুনিয়া 4th Oct 18 at 11:31am 934
Googleplus Pint
জিম্বাবুয়ের বিপক্ষে টাইগারদের একাদশে ৩ পরিবর্তন!
আগামী ১৫ অক্টোবর দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ম্যাচ খেলতে ঢাকায় পা রাখবে জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল। আর এই সিরিজ কে সামনে রেখে কিছুদিনের মধ্যেই প্রস্তুতি শুরু করবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল।

ইনজুরির কারণে জিম্বাবুয়ে সিরিজে খেলতে পারবেন না ওপেনার তামিম ইকবাল এবং অলরাউন্ডার সাকিব আল হাসান। ইতোমধ্যেই তামিম ইকবাল চার সপ্তাহ এবং সাকিব আল হাসান তিন মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন।

এছাড়াও বুকে ব্যথা থাকার কারণে কিছুটা ইনজুরিতে রয়েছেন মুশফিকর রহিম। তবে কি জিম্বাবুয়ে সিরিজে খেলা হবে না মুশফিকুর রহিমের। তাহলে মুশফিক-সাকিব-তামিম ছাড়া কেমন হবে জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশের স্কোয়াড।

অপেক্ষাকৃত দুর্বল হলে ও জিম্বাবুয়ে ক্রিকেট দলকে সমীহ করছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক এবং বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমন।

কিছু দিনের মধ্যেই জিম্বাবুয়ে সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। তবে বিসিবির চাইছে মুশফিকুর রহিমকে বিশ্রামে রাখতে। কিন্তু মুশফিক হয়তো বিশ্রাম নিতে চাইবেন না।

প্রথম আলো কে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেছেন হাবিবুল বাশার সুমন। তবে পুরোপুরি ফিট না হলে মুশফিকুর রহিমকে জিম্বাবুয়ে সিরিজে বিশ্রামে রাখা হতে পারে। আগামী বিশ্বকাপকে সামনে রেখে এই সিরিজের তরুণ ক্রিকেটারদের সুযোগ দিতে চায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)