বলিউডের যেসব সেলিব্রিটি তাদের মা-বাবা কে ছেড়ে আলাদা থাকেন

বিবিধ বিনোদন 3rd Oct 18 at 4:37pm 635
Googleplus Pint
বলিউডের যেসব সেলিব্রিটি তাদের মা-বাবা কে ছেড়ে আলাদা থাকেন
বলিউড তারকারা মিডিয়ার সামনে তাদের বাবা-মায়ের জন্য অনেক ভালোবাসা প্রকাশ করে। কিন্তু, কিছু তারকা তাদের বাবা-মায়েদের কিছু কারণের জন্য ছেড়ে দিয়েছে । বাবা-মার সঙ্গে একসাথে থাকা সম্ভব নয় তাদের তারকাখ্যাতি সম্পন্ন জীবনের জন্য। দেখুন, কোন সেলিব্রিটি তার মা-বাবা কে ছেড়ে চলে গেছেন-

১। শ্রদ্ধা কাপুর

ব্যস্ত সময়সূচির কারণে শ্রদ্ধা গত বছর সে নিজের বাবা শক্তি কাপুরের বাড়ি ছেড়ে চলে গেছেন। তিনি নতুন বাড়িতে বিনিয়োগ করেছেন, যেখানে তিনি তার ডিজাইনার, স্টাইলিস্ট, পরিচালক এবং বন্ধুদের সাথে স্বাধীন ভাবে থাকতে পারবে।

২। রণবীর কাপুর

ক্যাটরিনা কাইফের সাথে Live-in সম্পর্কের জন্য রণবীর বাবা-মায়ের বাড়িটি ছেড়ে দিয়েছিলেন । পরে, তিনি কার্টার রোডের সিলভার স্টান্ডস অ্যাপার্টমেন্টের নিজের পেন্টহাউসে বসবাস শুরু করেন।

৩। আলিয়া ভাট

আলিয়া ভাট নিজের ১৫ তম জন্মদিনে তার নতুন বাড়িতে স্থানান্তরিত হন । তার বাবা মাহেশ ভাট তাকে নতুন বাড়িটা উপহার দিয়েছিলেন । এখানে আলিয়া তার বোন শাহীনের সাথে বসবাস করে।

৪। শাহিদ কাপুর

২০১৪ সালের জুনে মিরাকে বিয়ে করার পর শহীদ বাবা পঙ্কজ কাপুরের বাড়ি ছেড়ে দেন । এখন, তিনি তার মিষ্টি স্ত্রীকে নিয়ে সাগরের মুখোমুখি একটি এপার্টমেন্টে থাকেন।

৫। সোনাম কাপুর

সোনাম কাপুর সম্প্রতি একটি ৭০০০ স্কয়ার ফিট অ্যাপার্টমেন্ট কিনেছেন, যার দাম ৩০ কোটি টাকা। তার নতুন বাড়িটি কুর্লা কমপ্লেক্সে অবস্থিত, যেখানে তিনি তার বাবা অনিল কাপুরের ছাড়াই বসবাস করেন।

৬। বরুন ধাবন

বরুণ ধাওয়ান তার প্রেমিকা নাতাশার জন্য ডেভিড ধাওয়ানের বাড়ি ত্যাগ করেছেন। পুত্রের সঙ্গে ব্যথিত সম্পর্কের কারণে, উল্লেখযোগ্য চলচ্চিত্র পরিচালক ডেভিড ধাওয়ান বরুণকে বাড়ি ফেরার জন্য অনুরোধ করেন এবং তিনি নাতাশাকে বিয়ে করেই থাকার কথা বলেন । তবে, বরুণ বিয়ের প্রস্তাব গ্রহণ করতে অস্বীকার করেন এবং বাড়িতে ফিরে আসেন।

৭। রণবীর সিং

রণবীর কিছুদিন আগেই গোঁরেগাও, মুম্বই তে স্থানান্তর হয়েছেন। তিনি তার বাবা-মা এর বাড়ি ছেড়েছেন তার ব্যস্ত সময়সূচীর জন্য।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)