জিম্বাবুয়ে সিরিজ দিয়েই জাতীয় দলে ফিরছেন আশরাফুল!

ক্রিকেট দুনিয়া 3rd Oct 18 at 1:17pm 1,169
Googleplus Pint
জিম্বাবুয়ে সিরিজ দিয়েই জাতীয় দলে ফিরছেন আশরাফুল!

বর্তমানে সিনিয়র ক্রিকেটারদের ইনজুরিতে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল গঠন নিয়ে বিপাকে পড়েছে বিসিবি। যেখানে সম্ভাবনার দুয়ার খুলেছে পাঁচ বছর নিষেধাজ্ঞা থেকে কাটিয়ে ফেরা জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশারাফুলের। তাছাড়া ইনজুরির কারনে দলের বাইরে তামিম-সাকিব।

তাছাড়া সামনে জিম্বাবুয়ে সিরিজে থাকছেননা কেউই। বুকের পাজরের ব্যাথায় ভূগতেছেন মুশফিক। বিশ্রামে থাকতে পারেন তিনি। অন্যদিকে টেস্ট থেকে অবসর নিয়েছেন মাশরাফি। এমতাবস্থায় আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দল গঠনে বিপাকে পড়েছে বিসিবি।

এর জন্য যেখানে দলে সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে টাইগার সাবেক দলপতি মোহাম্মদ আশরাফুলের। আগামী ১৫ অক্টোবর থেকে শুরু হবে টাইগারদের জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি৷ কিন্তু এখনো পর্যন্ত ঘোষণা করা হয়নি প্রাথামিক স্কোয়াড। ওয়ানডে ম্যাচ দিয়ে সিরিজ শুরু হলেও টেস্ট দল গঠনে বেশ বিপাকে পড়েছেন প্রধান নির্বাচক জয়নুল আবেদীন নান্নু।

সম্প্রতি বেসরকারী একটি টেলিভিশনে দেওয়া সাক্ষাৎকারে নান্নু এ ব্যাপারে বলেন জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজটি অত্যন্ত কঠিন হবে। তামিম-সাকিব না থাকায় দল গঠনে বেশ পরিক্ষা দিতে হবে।

তবে তিনি বলেন নতুনদের জন্যও এটি একটি বড় সুযোগ। এছাড়াও পাঁচ বছর নিষেধাজ্ঞা কাটিয়ে ওঠা জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুলেরও স্কোয়াডে থাকার সম্ভাবনার কথা বলেন তিনি।

সূত্রঃ অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)