পাকিস্তানের বিপক্ষে অসাধারন জয়ের পর যা বললেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 27th Sep 18 at 10:28am 674
Googleplus Pint
পাকিস্তানের বিপক্ষে অসাধারন জয়ের পর যা বললেন মাশরাফি
এশিয়া কাপের অঘোষিত সেমিফাইনালে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়েছে টাইগাররা। গতকালের ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে ২৩৯ রান করেও দুর্দান্ত জয় পেয়েছে বাংলাদেশ। ৩৭ রানের এই জয় পেতে নতুন কৌশল অবলম্বন করেছিলেন অধিনায়ক মাশরাফি। তার ওই কৌশলের কাছেই নাস্তানাবুদ হয়েছে পাকিস্তান।

ম্যাচ শেষে মাশরাফি বলেন, আমরা কিছু পরিবর্তন এনেছিলাম। সাধাণত আমি নিজেই বোলিং উদ্বোধন করি। কিন্তু এ দিন আমরা শুরু করি মিরাজকে দিয়ে। তাতেই ফল পাওয়া যায় হাতে হাতে। বোলাররা খুব ভালো কাজ করেছে। গতকালের ম্যাচে তবে তিনি মুশফিকুর রহীম আর মোহাম্মদ মিঠুনের কৃতিত্বও ভোলেননি। দলের বিপর্যয়কর মুহূর্তে তারাই হাল ধরে দলকে লড়াই করার মতো অবস্থানে এনে দিয়েছিলেন।

মাশরাফি বলেন, মুশি আর মিঠুন ভালো ব্যাট করেছে। আমরা আজ আমাদের ফিল্ডিং নিয়েও গর্বিত। অনেক দিন এমন ভালো ফিল্ডিং আমরা করিনি। মাশরাফি বলেন, আমরা আশা করছি যে খেলোয়াড়রা ভালো ফিল্ডিং করার গুরুত্ব বুঝতে পারবে।

তিনি বরেন, তবে আমাদের ব্যাটিং আর বোলিংয়ে আরো উন্নতি করতে হবে। আমি ভাগ্যবান যে আমি আমার ক্যাচ ফেলিনি। কারণ শোয়েব মালিক দারুণ ফর্মে ছিলেন। তবে সার্বিকভাবে আমাদের ফিল্ডিং হয়েছে খুবই ভালো।

সূত্রঃ জুম বাংলা
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)