যেসব বলিউড তারকারা নাকের সার্জারি করিয়েছেন

বিবিধ বিনোদন 25th Sep 18 at 12:20pm 1,081
Googleplus Pint
যেসব বলিউড তারকারা নাকের সার্জারি করিয়েছেন

অনেক বলিউড তারকাই নিজেদের মুখমণ্ডলের অল্পবিস্তর কাটাছেঁড়া করে ফেলেছেন। তাদের নতুন সেই লুক কখনো পছন্দ হয়েছে দর্শকদের। কখনো আবার মুখ বেঁকিয়েছেন দর্শকেরা। আনন্দবাজার পত্রিকা এমনই কিছু তারকাদের তুলে ধরেছেন-


‘শুদ্ধ দেশি রোম্যান্স’ ছবিটি দিয়ে বলিউডে পা রাখেন বাণী কাপুর। তবে সেই প্রথম ছবি আর ‘বেফিকরে’ ছবিতে বাণীর লুকে বিস্তর ফাঁরাক লক্ষ করা গেছে। নাক, মুখের নিচের দিকটায় ছিল আসল পরিবর্তন। কারণ, ‘বেফিকরে’ ছবিটির ঠিক আগেই কসমেটিক সার্জারি করেছিলেন বাণী।


নাকের সার্জারি নিয়ে কোনো দিনই লুকোছাপা করেননি শ্রুতি হাসান। স্পষ্ট জানিয়েছিলেন যে, তার নিঃশ্বাস নিতে অসুবিধা হয়। আর তারই কারণে এই কসমেটিক সার্জারি। ঠোঁটের সার্জারিও করিয়েছিলেন অভিনেত্রী। ঠোঁটের আকৃতি বদলেছে বলে তীব্র ট্রোলডও হয়েছিলেন নেটিজেনদের কাছে। আর সেই সব ট্রোলিংয়ের কড়া জবাবও দিয়েছিলেন অভিনেত্রী।


শিল্পা শেট্টি যে বলিউডের সব থেকে ফিট অভিনেত্রী, সে বিষয়ে কোনা সন্দেহ নেই। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় নিজের শরীরচর্চার ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। দু’বার নাকের প্লাস্টিক সার্জারি করান অভিনেত্রী। আর তা নিয়ে সংবাদমাধ্যমের কাছে শিল্পার অকপট স্বীকারোক্তি, এমন কিছু বড় ব্যাপার নয় এটা।


নাকের সার্জারি করেছিলেন অভিনেত্রী অদিতি রাও হায়দারিও। প্রথম দিকের বেশ কিছু ছবিতে নিজের আসল লুকেরই দেখা মিলত অদিতির। পরের দিকের ছবিতে তার ওই পরিবর্তন নজরে আসে। তবে এই সার্জারি নিয়ে কখনও জনসমক্ষে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রীকে।


বোটক্স সার্জারি করেছিলেন অভিনেত্রী প্রীতি জিনতাও। যদিও মিডিয়ার কাছে পুরোপুরি চেপে যান বিষয়টা। তবে অস্বীকার করলে কী হবে, ছবিই তো বলে দিচ্ছে যে, প্রীতি কসমেটিক্স সার্জারি করেছিলেন।


আশা যতটা ছিল অভিনেত্রী হিসেবে ঠিক ততটা সফল হতে পারেননি অভিনেত্রী মিনিশা লাম্বা। আর তার কারণ হিসেবে বলিউডে কান পাতলেই শোনা যায়, মিনিশার কসমেটিক সার্জারি। সার্জারির জন্যই নাকি পরবর্তীকালে আর মিনিশাকে পছন্দ হয়নি দর্শকের।


বিয়ের পর আর সিনেমার সঙ্গে কোনো সম্পর্কই ছিল না কারিশমা কাপুরের। তবে যে ক’টা সিনেমা করেছেন তাতে কারিশমার অভিনয়ে মুগ্ধ হয়ে গিয়েছিলেন দর্শকমহল।অভিনয় করছেন না তো কী, নাক আর ঠোঁটের কসমেটিক সার্জারিটা কিন্তু অনেক আগেই করে ফেলেছিলেন কারিশমা কাপুর।


বোটক্স সার্জারি তো করেইছিলেন। নাকের সার্জারিও করেছিলেন বিপাশা বসু। আর বিপাশার প্রথম আর পরের দিকের ছবিগুলো দেখলেই সেই ফারাকটা চোখে পড়বে।


সূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)