বলিউডের নিউ কামাররা কত পারিশ্রমিক নেয় জানেন?

বিবিধ বিনোদন 18th Sep 18 at 7:07pm 739
Googleplus Pint
বলিউডের নিউ কামাররা কত পারিশ্রমিক নেয় জানেন?

টাইগার শ্রফ, ভূমি পেডনেকর বা দিশা পাটানির মতো বলিউডের নিউ কামাররা কত পারিশ্রমিক নেয় জানেন? চোখ কপালে উঠবে সেই অঙ্ক শুনলেও।

টাইগার শ্রফ: হ্যান্ডসাম হাঙ্ক টাইগার শ্রফ এখন প্রতিটি ছবির জন্য ১২ কোটি টাকা করে নিচ্ছেন। ‘বাঘি টু’ সুপার হিট হওয়ার পর থেকেই পারিশ্রমিকের অঙ্কটা বাড়িয়ে দিয়েছেন জ্যাকি শ্রফের পুত্র। এই প্রজন্মের সেরা অ্যাকশন হিরোদের কথা বলতে গেলে প্রথমেই মাথায় আসবে টাইগারের কথা।

দিশা পাটানি: টাইগার শ্রফের সঙ্গে জুটি বেঁধে ‘বাঘি টু’ করেছিলেন দিশা পাটানি। সেই ছবি বিপুল হিট করেছিল। আর দিশা এই ছবির জন্য পেয়েছিলেন প্রায় ৫ কোটি টাকা।

নুসরত ভরুচা: ‘লভ সেক্স অউর ধোকা’ ছবিটি দিয়েই বলিউডে পা রাখেন নুসরত ভরুচা। তার পরে ‘প্যায়ার কে পাঞ্চনামা’র দুটো পার্ট, ‘আকাশবাণী’ এই কয়েকটা ছবিতেই মাত্র অভিনয় করেছেন নুসরত। তাঁর আগের ছবি ‘সোনু কে টিটু কি সুইটি’র জন্য ১ কোটি টাকা নিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবি সুপারহিট হওয়ায় নায়িকা যে পারিশ্রমিকের অঙ্ক আরও বাড়াবেন তা বোঝাই যাচ্ছে।

জাইরা ওয়াসিম: এখনও ১৮ বছর বয়স হয়নি জাইরা ওয়াসিমের। ‘দঙ্গল’-এ তাঁর অভিনয় দর্শক মহলে খুবই প্রশংসিত হয়েছিল। ফের আমির খানের সঙ্গেই ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে দেখা গেল জাইরাকে। আর এই ছবির জন্য দেড় থেকে দুই কোটি টাকার মতো পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী।

ভূমি পেডনেকর: একটু ভারী চেহারা নিয়েই বলিউডে ডেবিউ করেছিলেন ভূমি পেডনেকর। যদিও পরের ছবির জন্য নিজের ওজন কমিয়ে ছিলেন ভূমি। ‘টয়লেট এক প্রেম কথা’ ছবিটির জন্য ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছিলেন অভিনেত্রী।

সূত্র: আনন্দবাজার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)