বলিউডের এই নায়িকাদের মধ্যে চুলোচুলির সম্পর্ক!

বিবিধ বিনোদন 16th Sep 18 at 4:47pm 789
Googleplus Pint
বলিউডের এই নায়িকাদের মধ্যে চুলোচুলির সম্পর্ক!

বলিউডে নায়িকাদের মধ্যে বেশির ভাগ ক্ষেত্রেই পরস্পরের মধ্যে প্রতিযোগিতা এতটাই মারাত্মক যে, অনেকে পরস্পরের মুখই দেখেন না। একে অপরের সম্পর্কে বানিয়ে বলতেও পিছপা হন না। কেউ আবার এক জন আছেন শুনলে গোটা অনুষ্ঠানটাই বয়কট করেন। বলিউডের তেমনই কিছু ‘ক্যাট ফাইট’-এর নমুনা দেখা যাক।


আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, কারিনা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়ার ঝামেলার সূত্রপাত ‘অ্যায়েতরাজ’ ছবি ঘিরে। পিগি চপস ছবিতে একটু বেশিই প্রশংসিত হয়েছিলেন। এর পর কারিনা নানা জায়গায় বলেছিলেন, প্রিয়াঙ্কা ‘ফেক অ্যাকসেন্ট’ ব্যবহার করেন। অভিনয়টাই জানেন না।


কারিশমা কাপুর ও রবিনা ট্যান্ডন পরস্পরের পিছনে ব্যঙ্গাত্মক কথা বলেন। বন্ধু তো একেবারেই নন ‘আন্দাজ আপনা আপনা’-র অভিনেত্রীরা।


অভিষেক বচ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল রানি মুখোপাধ্যায়েরই। বচ্চন পরিবারও রানিকেই চেয়েছিল। কিন্তু তা হয়নি। ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন জুনিয়র বচ্চন। বিয়েতে ডাকতেও পারেননি রানিকে। অ্যাশ হুমকি দিয়েছিলেন, রানির সঙ্গে যোগাযোগ রাখলে তিনি বিয়েই করবেন না অভিষেককে। এর পর থেকেই মুখ দেখাদেখি কার্যত বন্ধ রানি-অ্যাশের।


রণবীর কাপুরকে নিয়ে দু’জনের মধ্যে রীতিমতো ঝগড়া হয়েছিল, তাও মুখোমুখি! দীপিকার সঙ্গে রণবীরের সম্পর্কের কারণেই সোনম-রণবীরের ঘনিষ্ঠতা কমে গিয়েছিল বলে অভিযোগ করেন সোনম।


ঝামেলার কেন্দ্রে ফের সেই রণবীর কাপুর। ক্যাটরিনার জন্যই দীপিকা আর রণবীরের প্রেম ভেঙে গিয়েছিল। তাই পরস্পরকে একেবারে দেখতেই পারেন না তারা।


প্রিয়াঙ্কা ও ক্যাটরিনার ঝামেলা শুরু হয় একটা অনুষ্ঠানের শো-স্টপার হওয়া নিয়ে। সেখানে ক্যাটরিনা শো স্টপার হলে প্রিয়াঙ্কা জানান, তিনি ছেড়ে দেওয়াতেই কাজ পেয়েছেন ক্যাট সুন্দরী।


ভারতীয় দল ক্রিকেট বিশ্বকাপ জিতলে পুনম পাণ্ডে ‘স্ট্রিপ ডান্স’ করবেন বলেছিলেন। চিত্রাঙ্গদা তখন বলেন, পুনম কাবাডি ম্যাচের জন্যও একই কাজ করতে পারেন। তার পর সোশ্যাল মিডিয়ায় ভালই ঝামেলা বেঁধেছিল দু’জনের।


কারিনা কাপুর ও বিপাশা বসু পরস্পরকে একেবারে দেখতে পারেন না। ‘আজনবি’ ছবির সেটে কারিনা চড় মেরেছিলেন বিপাশাকে। বলেছিলেন ‘কালি বিল্লি’!


কান চলচ্চিত্র উৎসবে একই ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হওয়া থেকে ঝামেলা। সোনম কাপুর তো ‘আন্টি’ বলেছিলেন ঐশ্বরিয়া রাইকে। আর অ্যাশ সোনমের সঙ্গে রেড কার্পেটে হাঁটতেই অস্বীকার করেন।


সোনাক্ষী ও জেরিন খানের মধ্যে চুলোচুলি একটা গান নিয়ে! ‘রেডি’ ছবিতে ‘ক্যারাকটার ঢিলা’ গানটিতে জেরিন জনপ্রিয়তা পাওয়ায় সোনাক্ষী তুমুল ক্ষেপে গিয়েছিলেন।


জিনাত আমান ও পারভীন ববি: দুই অসাধারণ গ্ল্যামারাস নায়িকার মধ্যে মারাত্মক প্রতিযোগিতা ছিল। কেউ কাউকে একেবারে দেখতে পারতেন না। দেখা হলেও মুখ ফিরিয়ে নিতেন।


বি টাউনের সবচেয়ে বড় ক্যাট ফাইট বোধ হয় এই দুই অভিনেত্রীর মধ্যেই ছিল। জয়া বচ্চন ও রেখা। আর অমিতাভের সঙ্গে রেখার সম্পর্কের গুঞ্জন শোনার পর থেকেই জয়া বিভিন্ন জায়গায় রেখার নামে নানা রকম কথা বলতেন। রেখাও জয়াকে একেবারেই পছন্দ করেন না।


সূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)