বলিউডের যেসব প্রাণের বন্ধুরা দূরে সরে গিয়েছেন পরস্পরের থেকে

বিবিধ বিনোদন 15th Sep 18 at 10:19am 967
Googleplus Pint
বলিউডের যেসব প্রাণের বন্ধুরা দূরে সরে গিয়েছেন পরস্পরের থেকে

একটা সময় তাদের মধ্যে খুবই ভালো বন্ধুত্ব ছিলো। এখন সেই বন্ধুত্ব আর নেই বললেই চলে। বিভিন্ন কারনে তার দূরে সরে গেছেন একে অপরের থেকে। পাঠকদের আজকে জানাব বলিউডের সেইসব বন্ধুত্বের কথা, যাদের মধ্যে একসময় গলায় গলায় ভাব ছিল।


ভারতের আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, শিল্পা শেঠি ও টুইঙ্কল খান্না ছিলেন এক সময়ের প্রাণের বন্ধু। আর তারপর কী হল? অক্ষয় কুমারের সঙ্গে শিল্পার সম্পর্ক থাকলেও তা ভেঙে যায়। অক্ষয় বিয়ে করেন টুইঙ্কলকে। তার পর কি আর বন্ধুত্ব থাকতে পারে!


শাহরুখ খান ও অর্জুন রামপাল ছিলেন পরস্পরের বেস্ট ফ্রেন্ড। কিন্তু ‘রা ওয়ান’ ছবি নিয়ে মনোমালিন্যের জেরেই আর বন্ধুত্ব থাকেনি তাদের।


কারিনা কাপুর ও এষা দেওল ছিলেন সত্যিকারের প্রাণের বন্ধু। কিন্তু কারিনা একবার এষার মন্তব্যে দুঃখ পেয়েছিলেন। তাই আর যোগাযোগ থাকেনি। কেউ বলেন, এষা অভিনেত্রী হিসাবে সাফল্য পাননি। সেখান থেকেই জন্মায় ঈর্ষা।


সালমান খান ও হৃত্বিক রোশন ছিলেন এক সময়ের প্রাণের বন্ধু। কিন্তু সেই সালমানই সঞ্জয় লীলা বানশালীর ছবি ‘গুজারিশ’ নিয়ে বলেছিলেন, রাস্তার কুকুরও দেখতে যাবে না সেই ছবি। ক্রিস্টোফার নোলানের যে ছবি ‘প্রেস্টিজ’-কে ভিত্তি করে গুজারিশের ভাবনা। তার ডিভিডি সালমানই দিয়েছিলেন সঞ্জয়কে। কিন্তু সঞ্জয় নিয়েছিলেন হৃত্বিককে।


শাহরুখ খান ও শিরীষ কুন্দেরা ছিলেন সবচেয়ে কাছের বন্ধু। কিন্তু এসআরকে-র ‘রা ওয়ান’ ছবি নিয়ে শিরীষের নেতিবাচক মন্তব্যের জেরেই বন্ধুত্ব বিচ্ছেদ ঘটেছে।


সূত্রঃ আনন্দবাজার

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)