আপুর্বের অভিনয়ের ১২ বছর পার

বিবিধ বিনোদন 12th Sep 18 at 1:38am 530
Googleplus Pint
আপুর্বের অভিনয়ের ১২ বছর পার
একজন শিল্পি অভিনয় এর প্রতি কতোটা ভালোবাসা ও একাগ্রতা দিয়ে মনোনিবেশ করে প্রায় ১ যুগ রাজত্ব করতে পারে তারি জলজ্যান্ত প্রমান ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।। তার অভিনয় জগতে যাত্রা হয় ২০০৪ সালে 'ইউ গট দ্যা লুক ' প্রতিযোগিতায় বেস্ট হেয়ারের মাধমে। অপূর্ব প্রথম নেসক্যাফের বিজ্ঞাপন এর মডেল হিসেবে অভিনয় করে অমিতাভ রেজার নির্দেশনায়। তারপরে করে গাজি রাকায়েতের নির্দেশনায় ধারাবাহিক নাটক 'বিয়ের গল্প ' ২০০৬ সালে । তখন থেকেই সে জনপ্রিয়তা অর্জন করা শুরু করেছে। বর্তমানে তার জনপ্রিয়তা শুধু দেশের মধ্যেই সীমাবদ্ধ না, দেশের বাইরেও এর বিস্তৃতি ঘটছে। অপূর্ব তার একমাত্র ধ্যান ধারনা হিসেবে শুধু অভিনয় কেই বেছে নিয়েছে। যার ফলাফল হিসেবে বলা যায় অপূর্ব টিভি নাটকের শীর্ষে অবস্থান করছে।

তার এ সফলতার ব্যাপারে তিনি বলেন - "আমি মহান আল্লাহ্‌রর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি কারণ, তিনি আমাকে সুন্দর একটি জীবন দিয়েছেন, আমার বাবা-মায়ের কারণে এ পৃথিবীর আলোর মুখ দেখতে পেরেছি। আমি কৃতজ্ঞতা স্বীকার করছি আমার প্রথম বিজ্ঞাপনের নির্মাতা অমিতাভ ভাই, প্রথম নাটকের নির্মাতা রাকায়েত ভাইসহ নির্মাতা চয়নিকা চৌধুরী, শিহাব শাহীনসহ বিভিন্ন সময়ে আরো যারা আমাকে নিয়ে নাটক নির্মাণ করেছেন তাদের প্রতি। "

তিনি আরও কৃতজ্ঞতা জানিয়েছেন এ সময়ের তরুন নির্মাতাদের প্রতি। কৃতজ্ঞতা জানিয়েন তার অনেক নাটকের সহশিল্পি তারিন, অপিকরিম সহ তার সাথে যারা কজ করেছেন তাদের প্রতি। গতকাল অপূর্ব শেষ করেছেন মহিদুল মাহিমের নির্দেশনায় 'তবুও ভালোবাসি ' নাটকের কাজ।
Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)