যে অদ্ভুত কারনে স্কুলে ফেল করেছিলেন কারিনা!

বিবিধ বিনোদন 11th Sep 18 at 4:05pm 826
Googleplus Pint
যে অদ্ভুত কারনে স্কুলে ফেল করেছিলেন কারিনা!

কারিনা কাপুর খান এমন একজন, যিনি সবসময়ই চেয়েছিলেন অভিনেতা হতে। ছোট থেকেই তিনি সিনেমা দেখতেন। সিনেমা দেখা নেশার মতো হয়ে গিয়েছিল। চাইতেন বড় হলে অভিনয়শিল্পী হবেন। ছোটবেলায় লেখাপড়ায় কি খারাপ ছিলেন কারিনা? না হলে স্কুলে ফেল করবেন কেন!


সময়ের পরিক্রমায় কারিনা কাপুর এখন বলিউডের তারকা অভিনেত্রী। সিনেমা ক্যারিয়ারেই শুধু সফল নন, ব্যক্তিগত জীবনেও সফল। স্বামী পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলী খান। স্বাধীনচেতা কারিনা এখন তৈমুরের ‘সুপার-মম’। তাঁর শৈশবও দারুণ। সারাদিন সিনেমা দেখতেন।


যত দূর জানা যায়, ছোটবেলায় কারিনা কাপুর লেখাপড়ায় খারাপ ছিলেন না। তাহলে ফেল করলেন কেন? এর উত্তর পেতে আমাদের নাড়াচাড়া করতে হবে আট বছর আগে কারিনার দেওয়া এক সাক্ষাৎকার। ওই সময় তিনি তাঁর অভিনীত, সিদ্ধার্থ মালহোত্রা পরিচালিত ‘উই আর ফ্যামিলি’ ছবির প্রচারণায় ব্যস্ত ছিলেন।


তাঁকে জিজ্ঞেস করা হয়েছিল, শিশুকালে কেমন ছিলেন তিনি?


তিনি যে ছোটবেলায় খুব ‘জ্বালাময়ী’ ছিলেন, তা বলতে লজ্জা করেননি। কারিনা কারিনা বলেন, ‘ছোটবেলায় মাকে খুব জ্বালাতাম। পড়াশোনার চাইতে সিনেমায় আগ্রহ ছিল বেশি। শুধু ছবি দেখতে পছন্দ করতাম। সিনেমা ভালোবাসতাম। এমনকি কারিশমা কাপুরের (বড় বোন) সঙ্গে শুটিং দেখতে চলে যেতাম।’


আর কারিনার মা কী করতেন?


‘মা আমাকে স্কুলের বোর্ডিংয়ে পাঠিয়ে দিতে চেয়েছিল। কিন্তু আমি কিছুতেই যেতে চাইতাম না। তো বুদ্ধি আঁটলাম। ইচ্ছে করেই পরীক্ষা দিতে গেলাম না। কারণ আমি কোনোভাবেই স্কুলের বোর্ডিংয়ে যেতে চাইনি।’


কয়েকদিন আগে পরিবার-পরিজন নিয়ে ছুটি কাটাতে দক্ষিণ এশিয়ার নৈসর্গিক সৌন্দর্যের দেশ মালদ্বীপে গিয়েছিলেন কারিনা।


সঙ্গে ছিলেন স্বামী সাইফ আলী খান, তাঁদের পুত্র তৈমুর আলী খান, সাইফের বোন অভিনেত্রী সোহা আলী খান, স্বামী কুনাল খেমু ও তাঁদের কন্যা ইনাইয়া নওমি। ফিরেছেন গতকাল। মালদ্বীপ ভ্রমণের ছবি অনলাইনে শেয়ার দিয়েছিলেন তাঁরা। তাঁদের উচ্ছ্বাসের অংশীজন হয়েছেন ভক্তরা।


কারিনা কাপুরকে শেষ দেখা গিয়েছিল রিয়া কাপুরের ‘বীরে দি ওয়েডিং’ ছবিতে। বলিউডের খ্যাতিমান পরিচালক করণ জোহরের ইতিহাস-আশ্রিত ছবি ‘তাখত’-এ তাঁকে দেখা যাবে। অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ ছবিতেও অভিনয় করবেন তিনি।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)