ব্রেকআপের পরও বন্ধুত্ব অটুট এই বলিউড তারকাদের

বিবিধ বিনোদন 10th Sep 18 at 7:51pm 503
Googleplus Pint
ব্রেকআপের পরও বন্ধুত্ব অটুট এই বলিউড তারকাদের

এখনও পরস্পরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ একটা সম্পর্ক রয়েছে এই বলিউড তারকাদের। এক সময়ে তারা পরস্পরের প্রেমে মজেছিলেন। কেউ কেউ তো বিয়েও করেছেন। আবার পরে তা ভেঙেও গেছে। কিন্তু সাবেক প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রীর মধ্যে বন্ধুত্ব কিন্তু অটুট।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ক্যাটরিনা কাইফ ও সালমান খান দু’জনে চুটিয়ে প্রেম করেছেন। সালমানের মায়ের সঙ্গেও দিব্যি সখ্যতা রয়েছে ক্যাট সুন্দরীর। তবে সালমানের সঙ্গে সম্পর্ক স্থায়ী হয়নি। কিন্তু বন্ধুত্ব রয়েছে এখনও। পরস্পরের পাশেও থাকেন সব সময়।

দীপিকা ও রণবীর কাপুরের প্রেম নিয়ে চর্চা কিছু কম হয়নি। তবে সেই সম্পর্ক ভেঙে যায়। কিন্তু বন্ধুত্ব তাদের একেবারে অটুট।

এক সময় চুটিয়ে প্রেম করেছেন বিপাশা বসু ও ডিনো মোরিয়া। পরবর্তীতে তা ভেঙে যায়। যদিও বিপাশা ও ডিনোর বন্ধুত্ব অটুট ছিল। বিপাশা ও করণ সিং গ্রোভারের বিয়েতেও এসেছিলেন ডিনো।

‘ব্যান্ড বাজা বারাত’ ছবির সময়ে দু’জনের মধ্যে ঘনিষ্ঠতার সম্পর্ক তৈরি হয়েছিল। খুব বেশি দিন যদিও সেই সম্পর্ক স্থায়ী হয়নি। সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও তারা একসঙ্গে ‘দিল ধড়কনে দো’ নামের একটি ছবি করেছেন। রয়েছে বন্ধুত্বও। বিরাটের সঙ্গে আনুশকা আর দীপিকার সঙ্গে রণবীর তো দিব্যি আছেন।

হৃত্বিক রোশন ও সুজান খান বিবাহবিচ্ছেদের পরেও পরস্পরের বেস্ট ফ্রেন্ড। সব সময় পাশে থাকেন একে অপরের। সন্তানদের নিয়ে বেড়াতেও যান একসঙ্গে।

মালাইকা অরোরা ও আরবাজ খানের দীর্ঘ দিনের বিবাহিত জীবনে ছেদ পড়েছে। তবে বন্ধুত্ব অটুট।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)