ঢালিউড নায়কদের সম্পর্কে মজার কিছু তথ্য

বিবিধ বিনোদন 10th Sep 18 at 1:51pm 751
Googleplus Pint
ঢালিউড নায়কদের সম্পর্কে মজার কিছু তথ্য
ঢাকাই চলচ্চিত্রাঙ্গনে কম তাকাদের আবির্ভাব ঘটেনি। কম কিংবা বেশী প্রত্যেকেরই ঘুরে ফিরে একই ভঙ্গিতে দর্শকরা বেশি দেখেছে। এর মাঝে তারা পেয়েছেন তারকা খ্যাতি। আপনার পছন্দের তারকা কোন কে কোন চরিত্রে সবচেয়ে বেশি নিজেকে মেলে ধরেছেন এবং পর্দায় তাদের চরিত্র কেমনভাবে উপস্থাপিত হয়েছে এবং তাদের সম্পর্কে কিছু চমকপ্রদ তথ্য নিয়ে লিখেছেন নাহিয়ান ইমন...

রাজ রাজ্জাক
বর্তমানের রাজ রাজ্জাক এই অবস্থানে এমনি এমনি চলে আসেনি। অনেক চরাই উৎরাই পার করেই তিলে তিলে আব্দুর রাজ্জাক থেকে নায়ক রাজ রাজ্জাকে পরিণত হয়েছেন। ১৯৬৪ সাল নাগাদ কোলকাতা থেকে ঢাকায় আসার পর তার সংসার খুব কষ্টে কাটতে থাকে। কোন উপার্জনের অভাবে খেয়ে না খেয়েই চলতে থাকে তার সংসার। পরবর্তীতে সুদর্শন চেহারা আর নান্দনিক অভিনয়ের সুবাদে তিনি রাজ্জাক থেকে নায়ক রাজ এ খ্যাতি লাভ করেন। চিত্রনায়ক রাউজ রাজ্জাক অভিনীত সিংহভাগ ছবির গানই সুপারহিট।

জসীম
অভিনয় জীবনের প্রথমে জসী্মের আবির্ভাব ঘটে খলনায়ক হিসেবে। এর পর তিনি নায়ক হিসেবে তার আত্মপ্রকাশ ঘটে। তিনি একমাত্র নায়ক যে সিমাতে সবচেয়ে বেশি লটারী জিতেছেন এবং ভাগ্যের চাকা ঘুরিয়েছেন।

ওমর সানী
চিত্রনায়ক ওমর সানী বরাবরই তার বা হাতের কারিশমা দেখিয়েছেন। প্রেমিকার জন্য তিনি সবচেয়ে বেশি নির্যাতন ও চাবুকের বাড়ি খেয়েছেন।

ইলিয়াস কাঞ্চন
নায়ক ইলিয়াস কাঞ্চনকে সবচেয়ে বেশি ভুল বুঝেছে তার নায়িকা ও পরিবার ৷ তার চোখ দিয়ে সবচেয়ে বেশি অশ্রু ঝরেছে। এখানেই ক্ষ্যান্ত নয়, ইলিয়াস কাঞ্চনের বেশিরভাগ ছবিই পারিবারিক ঘরাণার।


মান্না
ঢাকাই ছবির মহা নায়ক খ্যাত নায়ক মান্না নায়ক হয়েও সবচেয়ে বেশি গুন্ডার অভিনয় করেছেন। সবচেয়ে বেশি পুলিশের অভিনয়টাও তার ঝুলিতে। এছাড়া নায়ক মান্না গুন্ডামি এবং প্রেম সমানতালে চালিয়ে গেছেন।

রিয়াজ
সিনেমার কাহিনীতে সবচেয়ে বেশি বিয়ে করেছেন রিয়াজ। অন্য নায়কদের তুলনায় নায়িকাকে নিয়ে পালিয়ে যাওয়ার রের্কড রিয়াজের একটু বেশি।

আলমগীর
গরীব থেকে ধনী হয়েছেন সবচেয়ে বেশি নায়ক আলমগীর ৷ রক্ত বিক্রি করার রেকর্ডও তার দখলে। শাবানার সাথে তার অভিনীত ছবিগুলো আজও প্রশংসিত।

বাপ্পারাজ
সবচেয়ে বেশী ছ্যাঁকা খেয়েছেন বাপ্পারাজ।

মেহেদী
সবচেয়ে চুম্মা চাটি করেছেন মেহেদী!

অনন্ত জলিল
খুব অল্প সময়েই অনন্ত জলিল অলোচনায় ও সমালোচনার সম্মুখীন হন। বাস্তবেও যেমন রূপালি পর্দাতে তেমনি আভিজাত্য দেখাতে পটু তিনি।

সালমান শাহ্‌
সবচেয়ে দর্শক জনপ্রিয়তা পেয়েছেন নায়ক ‘সালমান শাহ্ ‘। সবচেয়ে স্টাইলিশও ছিলেন তিনি।

শাকিব খান
ঢালিউডে শূন্য থেকে সিঙ্ঘাসন আরোহন করেন একমাত্র শাকিব খানই। তিনি ঢাকাই ছবির অঘোষিত কিং খান। রোম্যান্টিক অ্যাকশান কমেডি সব ক্ষেত্রেই নিজের জাত চিনিয়েছেন শাকিব। তবে তার অতিমানবীয় সাজ-সজ্জা অনেক সময় দর্শকদের চোখে বিরক্তির কারণ হয়ে দাঁড়ায়।

আনোয়ার হোসেন
ছবিতে যে কোন খারাপ সংবাদ শুনে সবচেয়ে বেশী হার্ট অ্যাটাক করেছেন আনোয়ার হোসেন। তিনি বাংলা ছবির মুকুট বিহীন সম্রাট নামে খ্যাত।
Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)