আফ্রিদির বিশ্বসেরা একাদশে জায়গা পেলেন যারা

ক্রিকেট দুনিয়া 9th Sep 18 at 9:49pm 1,122
Googleplus Pint
আফ্রিদির বিশ্বসেরা একাদশে জায়গা পেলেন যারা
লেগ ব্যাক বোলিং ও ব্যাটিং তাণ্ডবের জন্য ক্রিকেটবিশ্বে পরিচিত নাম পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ খান আফ্রিদি। ক্যারিয়ারে ৫২৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন আফ্রিদি। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও তিনি খেলে যাচ্ছেন ঘরোয়া ক্রিকেট লিগে। তেমনি এবারের ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) অংশ নেয়ার কথা ছিলো তার। কিন্তু ইনজুরির কারণে শেষ পর্যন্ত খেলা হয়নি তার।
আর এই সময়ে নিজের পছন্দের বিশ্বসেরা একাদশ গড়েছেন আফ্রিদি। শচীন-ওয়াসিমদের নিয়েই এই একাদশ গড়েছেন আফ্রিদি। এছাড়াও একাদশে তিনি রেখেছেন সাবেক অস্ট্রেলিয়ান তারকা অ্যাডাম গিলকিস্ট, সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিংকে। সেই সঙ্গে ব্রায়ান লারা-ইনজামাম উল হক রয়েছেন এই একাদশে।
শ্রীলঙ্কার সাবেক উইকেটরক্ষক ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা ও দক্ষিণ আফ্রিকার পেস অলরাউন্ডার জ্যাক ক্যালিসকেও এই একাদশে রেখেছেন আফ্রিদি। এছাড়াও বোলিং সেক্টরে আফ্রিদি রেখেছেন ওয়াসিম আকরাম, শেন ওয়ার্ন, ম্যাকগ্রা ও ওয়ালসের মতো তারকাদের।
আফ্রিদির বিশ্বসেরা একাদশ- শচিন টেন্ডুলকার, অ্যাডাম গিলকিস্ট, রিকি পন্টিং, ব্রায়ান লারা, ইনজামাম উল হক, কুমারা সাঙ্গাকারা, জ্যাক ক্যালিস, ওয়াসিম আকরাম, শেন ওয়ার্নার, গ্লেন ম্যাকগ্রা ও কার্টনি ওয়ালশ।
সূত্রঃ অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)