বলিউডের এই স্টার কিডদের শিক্ষাগত যোগ্যতা জানেন!

বিবিধ বিনোদন 7th Sep 18 at 6:03pm 829
Googleplus Pint
বলিউডের এই স্টার কিডদের শিক্ষাগত যোগ্যতা জানেন!

স্টার কিড অথচ লাইমলাইট থেকে দূরত্ব বজায় রেখে চলতেই পছন্দ করেন এরা। ক্যামেরার সামনে আসার চেয়ে নিজেদের পড়াশোনা নিয়েই থাকেন। এই স্টার কিডদের শিক্ষাগত যোগ্যতা জানতে চান?


ত্রিশালা দত্ত: সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে ত্রিশালা। এই মুহূর্তে নিউইয়র্কে থাকেন তিনি। সেখানকার জন জে কলেজ অফ ক্রিমিনাল জাস্টিস থেকে আইনে স্নাতক সঞ্জয়ের মেয়ে।


জুনেদ খান এবং ইরা খান: আমির খানের দুই সন্তান জুনেদ এবং ইরা। লাইমলাইটের থেকে দূরে থাকতে পছন্দ করেন জুনেদ। দক্ষিণ মুম্বাইয়ের একটি কলেজ থেকে পড়াশোনা শেষ করে উচ্চশিক্ষার জন্য লুইৎজিয়ানায় গিয়েছেন তিনি। আর ইরা এ বছরেই আইসিএসইতে ৮৯ শতাংশ নম্বর পেয়ে ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি হয়েছেন।


কৃষ্ণা শ্রফ: জ্যাকি শ্রফের সন্তান টাইগার এবং কৃষ্ণা শ্রফ দু’জনেই আমেরিকান স্কুল অফ মুম্বাইতে পড়েছেন। বর্তমানে কৃষ্ণা ফিল্ম পরিচালনা নিয়ে পড়াশোনা করছেন। খুব তাড়াতাড়ি হয়তো দর্শক টাইগার শ্রফকে বোনের ফিল্মে দেখতে পাবেন।


ন্যাসা দেবগণ: কাজল-অজয়ের মেয়ে ন্যাসার বয়স ১৫ বছর। মুম্বাইয়ের ইকোল মনডিয়েল ওয়ার্ল্ড স্কুলে পড়াশোনা করেছেন। আপাতত পড়াশোনার জন্য তাকে সিঙ্গাপুরে পাঠানো হয়েছে। পড়াশোনা ছাড়া ন্যাসা সাঁতার কাটতেও নাকি ভালোবাসেন।


আরাধ্যা বচ্চন: ঐশ্বর্যা-অভিষেকের মেয়ে আরাধ্যা সবেমাত্র পড়াশোনা শুরু করেছে। মাত্র ছ’বছর বয়স আরাধ্যার। মুম্বাইয়ের কুকাবুরা লার্নিং সেন্টারে ভর্তি করা হয়েছে তাকে।


আথিয়া শেট্টি: সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টিরও ফিল্ম নিয়ে খুব কৌতূহল। নিউইয়র্কের ফিল্ম একাডেমিতে ফিল্ম মেকিং আর লিবারেল আর্টস নিয়ে পড়াশোনা করছেন আথিয়া।

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)