মাশরাফির জন্য যেভাবে বেঁচে গেলেন সাব্বির

ক্রিকেট দুনিয়া 5th Sep 18 at 10:16pm 1,689
Googleplus Pint
মাশরাফির জন্য যেভাবে বেঁচে গেলেন সাব্বির
খেলার মাঠ হোক আর বাইরে হোক সবসমই তিনি বিতর্কিত।অভিযোগের কোন শেষ নেই তার বিরুদ্ধে।কয়েকবার সতর্ক, জরিমানা এমনকী নিষিদ্ধ হলেন ঘরোয়া লীগেও।কিন্তু কোন কিছুতেই নিজেকে পরিবর্তন করতে পারছেন না বাংরাদেশ জাতীয় দলের স্টাইলিস ক্রিকেটার সাব্বির রহমান রহমান।

আর এইসব কারণেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হতে পারতেন সাব্বির রহমান।কিন্তু মাশরাফি বিন মর্তুজার হস্তক্ষেপে সে শাস্তি কমিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ৬ মাসের নিষেধাজ্ঞা হয় সাব্বির রহমানের উপর। শুধু অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নয় সাব্বিরের সাজা কমানোর জন্য বিসিবি কে অনুরোধ করেছেন জাতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা।

জানেন কোন অভিযোগে সাজা দেওয়া হলো সাব্বিরকে?গেল মাসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম দুই ওয়ানডেতে করেছিলেন ১৫ রান। দ্বিতীয় ম্যাচের পর সাব্বিরের ফর্ম নিয়ে সোম্যাল মিডিয়ায় মন্তব্য করেছিলেন এক ক্রিকেটপ্রেমী। সেই পোস্টে সাব্বির তার ব্যক্তিগত আইডি থেকে অশ্লীল গালিগালাজ এবং হুমকি প্রদান করেন। এই ঘটনা নিয়ে সোশ্যাল সাইটে তোলপাড় সৃষ্টি হয়। পরে সাব্বির তার অ্যাকাউন্টটি সাময়িক সময়ের জন্য বন্ধ করে দেন।

তিনি জানান তার ফেসবুক আইডি হ্যাক হয়েছিল।কিন্তু অসংখ্য অপকর্ম করে যাওয়া সাব্বিরের এই যুক্তি মানতে রাজী নয় বিসিবি। তার সঙ্গে যুক্ত হয়েছে সাব্বিরের একের পর এক অন্যায়। এই ঘটনার আগে দর্শক পিটিয়ে নিষিদ্ধ হয়েছিলেন ঘরোয়া ক্রিকেটেও। তারপরও নিজেকে শোধরে নেননি তিনি। বিসিবির ডিসিপ্লিনারি কমিটি তাই তার সামগ্রিক কর্মকাণ্ড বিবেচনা করেই সাজার সুপারিশ করেছে এবং বিসিবিও তা অনুমোদন দিয়েছেন।
Googleplus Pint
Jafar IqBal
Administrator
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)