‘ভারত’ সিনেমায় প্রিয়াঙ্কা নয়, প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা

সিনেমা জগৎ 5th Sep 18 at 6:29pm 607
Googleplus Pint
‘ভারত’ সিনেমায় প্রিয়াঙ্কা নয়, প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা
‘ভারত’ সিনেমায় প্রিয়াঙ্কার থাকা, না থাকা নিয়ে জল ঘোলা কম হয়নি। এ সিনেমায় অভিনয় করার কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। কিন্তু হঠাৎ করেই শুটিং শুরুর মাত্র পাঁচ দিন আগে সিনেমাটি থেকে সরে দাঁড়ান এই অভিনেত্রী।

সিনেমাটি থেকে প্রিয়াঙ্কা সরে যাওয়ার পর তার স্থলে কাস্ট করা হয়েছে ক্যাটরিনা কাইফকে। তবে মজার ব্যাপার হলো- সিনেমাটির জন্য প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফ। কিন্তু প্রিয়াঙ্কা এতে কাজ করার আগ্রহ প্রকাশ করার কারণে তাকে নেয়া হয়েছিল। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছেন সালমান খান।

এ প্রসঙ্গে সালমান খান বলেন, ক্যাটরিনা কাইফ সিনেমাটির অংশ এজন্য আমি আনন্দিত। সিনেমাটির জন্য প্রযোজকের প্রথম পছন্দ ছিল ক্যাটরিনা কাইফ। কিন্তু পরিচালকের পছন্দ ছিল প্রিয়াঙ্কা। তা ছাড়া প্রিয়াঙ্কা এতে কাজের আগ্রহ প্রকাশ করেছিল, যার জন্য আমরা প্রিয়াঙ্কাকে বিবেচনায় নিয়েছিলাম।

এদিকে কয়েকদিন আগে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের সঙ্গে বাগদান সেরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ উপলক্ষে ভারতে এসেছিলেন নিকের মা ডেনিস ও বাবা পল জোনাস।

‘ভারত’ সিনেমাটি নির্মিত হচ্ছে ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে। দক্ষিণ কোরীয় এ সিনেমাটিতে ১৯৫০ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত একটি সাধারণ ব্যক্তির জীবনের গল্প তুলে ধরা হয়। ‘ভারত’ সিনেমাটি পরিচালনা করছেন আলী আব্বাস জাফর।

সালমান-ক্যাটরিনা ছাড়াও এ সিনেমাটিতে অভিনয় করছেন টাবু, দিশা পাটানি, সুনীল গ্রোভার প্রমুখ।
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)