দলকে জিতিয়ে ম্যাচ শেষে যা বললেন মাহমুদউল্লাহ

ক্রিকেট দুনিয়া 3rd Sep 18 at 3:01pm 1,009
Googleplus Pint
দলকে জিতিয়ে ম্যাচ শেষে যা বললেন মাহমুদউল্লাহ
মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাটিং ঝড়ে শেষ চার নিশ্চিত করলো সেন্ট কিটস নেভিস পেট্ট্রিয়টস।ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিপিএলে আজ সেন্ট কিটসের অষ্টম ম্যাচে দলকে একাই জেতালেন মাহমুদউল্লাহ রিয়াদ।

জ্যামাইকা তালাওয়াস এ বিপক্ষে ২০৭ রানে ব্যাটিংয়ে নেমে ব্যাট হাতে ঝড় তুললেন মাহমুদউল্লাহ রিয়াদ। বৃষ্টির আইনে মাহমুদুল্লাহ রিয়াদের টার্গেট দাঁড়ায় ১১ ওভারে ১১৮ রান। আর এই ম্যাচে মাহমুদুল্লাহ রিয়াদ এবং রসি ভ্যান ডের ডাসেনের ব্যাটে দুর্দান্ত জয়ে শেষ চার নিশ্চিত করেছে সেন্ট কিটস।

আজকের এই ম্যাচে দুর্দান্ত জয় পাওয়ার পর মাহমুদুল্লাহকে কিছু বলার জন্য ডাকা হয় । মাহমুদুল্লাহ বলেন , আমি খুব খুশি যে দলের জয়ে অবদান রাখতে পেরেছি ।

লক্ষ্যেটা কঠিন ছিল তবে আমি সবসময় চেষ্টা করি দেখশুনে বল খেলতে এবং সেইভাবে হিট করতে । আমরা পরের খেলায় জিততে চাই এবং এই জয় উৎসব ধারা রক্ষা করতে চাই ।

বৃষ্টি আইনে ১১৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১০.১ ওভারে তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয় মাহমুদুল্লাহ রা। মাহমুদুল্লাহ ১১ বলে ২৮ রান করে অপরাজিত ছিলেন। মূলত মাহমুদুল্লাহ রিয়াদের এই ব্যাটিং ঝড়ের কারণে ম্যাচে জিতল সেন্ট কিটস।

টসে হেরে ব্যাট করতে নেমে সেন্ট কিটসের বিপক্ষে ২০৬ রানের পাহাড় সমান রান তোলে জ্যামাইকা। জ্যামাইকার হয়ে গ্লেন ফিলিপ্স ২৯ বলে ৪১, রমেন পাওয়েল ৪০ বলে ৮৪ এবং ডেবিড মিলারের ৩২ রান করেন। জবাবে ব্যাট করতে নেমে ০ রানেই অাউট হয় ইভেন লুইস।

এরপর ক্রিস গেইল এবং রসি ভ্যান ডের ডাসেনের ব্যাটে ঘুরে দাড়ায় সেন্ট। গেইল ৪১ করে অাউট হলে ০ রান করেই প্যাভিলিয়নে ফেরেন বেন কটিং।

বিপদে পড়া সেন্ট কিটস কে উদ্ধার করেন মাহমুদুল্লাহ রিয়াদ। ব্যাটিংয়ে নেমেই ঝড় তোলেন মাহমুদউল্লাহ। শেষ ১৮ বলে জয়ের জন্য তখন প্রয়োজন ৪৩ রানের। ব্যাটিং এ মাহমুদুল্লাহ রিয়াদ এবং রসি ভ্যান ডের ডাসেন।

দলের নবম ওভারে থমাসের এক ওভার এ ২৭ রান নেন মাহমুদুল্লাহ রিয়াদ এবং রসি ভ্যান ডের ডাসেন। প্রথম দুই বলে দুটি ছক্কা এবং একটি রান নিয়ে মাহমুদুল্লাহকে স্টাইক দেন রসি ভ্যান।

ওভারের শেষ ৩ বলে ২ টি চার এবং একটি ছক্কা হাঁকিয়ে জয় সহজ করে তোলেন মাহমুদুল্লাহ রিয়াদ। পরের ওভারে মাহমুদুল্লাহ রিয়াদের একটি ছক্কায় ১৪ রান নিলে ম্যাচ জয়লাভ করে সেন্ট কিটস। -অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)