পিএসএলে খেলবেন যেসব বিস্ফোরক ব্যাটসম্যানরা

ক্রিকেট দুনিয়া 3rd Sep 18 at 12:02pm 942
Googleplus Pint
পিএসএলে খেলবেন যেসব বিস্ফোরক ব্যাটসম্যানরা

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) প্রথমবারের মতো এই টুর্নামেন্টে খেলতে যাচ্ছেন সাউথ আফ্রিকার বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি’ভিলিয়ার্স। জাতীয় দল থেকে অবসরের ঘোষণার পর ডি’ভিলিয়ার্স জানান, দেশের হয়ে না খেললেও দেশের ঘরোয়া লিগ ও ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলবেন।

পাকিস্তানের জিও টেলিভিশনের অনলাইন পিএসএলে ডি’ভিলিয়ার্সের খেলার বিষয়টি একাধিক সূত্র নিশ্চিত করেছেন। তবে ডি’ভিলিয়ার্সের খেলার সম্ভাবনার কথা এর আগেও দুইবার পিএসএলের টুইটারের জানানো হয়েছিল।

ডি ভিলিয়ার্স পিএসএলে আসছেন। এটা বলতে পারি, তাকে আমরা তিন সপ্তাহ ও ৭ ম্যাচের জন্য পাচ্ছি। ক্রিকেট বিশ্বের গ্রেট ব্যাটসম্যানদের অন্যতম একজন ডি’ভিলিয়ার্স। তার অন্তর্ভুক্তি নিঃসন্দেহে পিএসএলের সৌন্দর্য ও গুরুত্ব বাড়াবে।

জিও টিভির সূত্র এমনটাই জানিয়েছে শুধু ডি’ভিলিয়ার্সই নন, পিএসএলে খেলার ব্যাপারে ইতিবাচক সাড়া দিয়েছেন বল টেম্পারিংয়ের অভিযোগে নিষিদ্ধ দুই অস্ট্রেলিয়ান সুপার স্টার ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথও।

এই তিনজনের ব্যাপারে দলগুলোর সিদ্ধান্ত চলতি মাসের মধ্যে শেষ হবে। কারণ অক্টোবরের মাঝামাঝি সময়ে পিএসএলের চতুর্থ আসর শুরু হওয়ার কথা রয়েছে। -অনলাইন

Googleplus Pint
Akash Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)