বিয়ের আগেই হানিমুনে নিক-প্রিয়াঙ্কা

বিবিধ বিনোদন 3rd Sep 18 at 10:42am 607
Googleplus Pint
বিয়ের আগেই হানিমুনে নিক-প্রিয়াঙ্কা
কয়েকদিন আগেই বাগদান পর্ব শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। খুব শিগগিরই হবে বিয়ের অনুষ্ঠানও। বিয়ে সম্পন্ন হওয়ার আগে দুজনের আলাদা থাকার কথা থাকলেও একসঙ্গেই ঘুরছেন দু’জনে। ইতালিতে নিকের এক আত্মীয়র বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকার পর এবার তারা গেলেন ‘হানিমুনে’। মেক্সিকোর মনোরম পরিবেশে ‘হানিমুন’ করছেন হবু দম্পতি।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, বিয়ের আগের হানিমুন সারছেন নিক-প্রিয়াঙ্কা। মেক্সিকোতে পৌঁছুতেই সাংবাদিকদের ক্যামেরাবন্দি হলেন তারা। সাদা টি শার্ট আর ব্ল্যাক প্যান্টে ক্যাজুয়াল লুকে দেখা গেল নিককে, প্রিয়াঙ্কা পরেছিলেন নীল রঙের ফ্লোরাল পোশাক, হাতে ছিল পানীয়র গ্লাস।

এরপরই তাদেরকে আবার হোটেলের বাইরে দেখা যায়। মেক্সিকোর একটি মাঠ থেকে মজার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন প্রিয়াঙ্কা। সেখানে দেখা যায়, গাড়ির জানালা দিয়ে হবু দম্পতির দিকে তাকিয়ে আছেন মেক্সিকান গরু। শোনা যাচ্ছে, সেপ্টেম্বরেই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন নিক-প্রিয়াঙ্কা। তবে এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়নি।

এদিকে বহুদিন বলিউড থেকে বিরতিতে থাকার পর আবারও হিন্দি সিনেমায় ব্যস্ত হতে চলেছেন প্রিয়াঙ্কা। ফারহান আখতারের সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমার শুটিং করছেন দেশি গার্ল। -মানবকণ্ঠ
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)