মাহমুদউল্লাহর ব্যাটিং ঝড়ে উড়ে গেল জ্যামাইকা

ক্রিকেট দুনিয়া 3rd Sep 18 at 10:06am 1,099
Googleplus Pint
মাহমুদউল্লাহর ব্যাটিং ঝড়ে উড়ে গেল জ্যামাইকা
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) ম্যাচে মাহমুদউল্লাহ ঝড় জ্যামাইকা তালাওয়াশের বিপক্ষে সাত উইকেটে জয় পেয়েছে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। ব্যাট হাতে ১১ বল খেলে ২৮ রান করে অপরাজিত থাকেন তিনি।

সেইন্ট কিটসে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় উইকেট হারিয়ে ২০৬ রান সংগ্রহ করে জ্যামাইকা তালাওয়াশ। দলের পক্ষে ২৯ বল খেলে ৪০ রান করেন গ্লেন ফিলিপস। ৪০ বল খেলে ৮৪ রান করেন রভম্যান পাওয়েল। ২০ বল খেলে ৩২ রান করেন ডেভিড মিলার।

এছাড়া পাঁচ বল খেলে ১৪ রান করে অপরাজিত থাকেন কলিন ডি গ্র্যান্ডহোম। চার বল খেলে আট রান করে অপরাজিত থাকেন স্টিভেন টেইলর। সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বোলারদের মধ্যে ফ্যাবিয়ান অ্যালেন ১টি, কার্লোস ব্র্যাথওয়েট ১টি, আলজারি যোসেফ ১টি ও বেন কাটিং ২টি করে উইকেট শিকার করেন।

এরপর সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস ব্যাট করতে নামে। ৬.৩ ওভার খেলা হওয়ার পর বৃষ্টি নামে। বৃষ্টির পর খেলা শুরু হলে প্যাট্রিয়টসদের নতুন লক্ষ্যমাত্রা নির্ধারণ করে দেয়া হয়। জয়ের জন্য তাদের সামনে লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১১ ওভারে ১১৮ রান। কিন্তু পাঁচ বল হাতে রেখে তারা জয় তুলে নেয়।

দলের পক্ষে ২৪ বলে ৪১ রান করেন ক্রিস গেইল। ২৪ বলে ৪৫ রান করে অপরাজিত থাকেন রাসি ভ্যান ডের ডুসেন। ১১ বলে ২৮ রান করে অপরাজিত থাকেন মাহমুদউল্লাহ রিয়াদ। ম্যাচ সেরা খেলোয়াড়ের পুরস্কার পান ডুসেন।

নয় ম্যাচ খেলে নয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস। নয় ম্যাচ খেলে দশ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে জ্যামাইকা তালাওয়াশ।

• সংক্ষিপ্ত স্কোর:

জ্যামাইকা তালাওয়াশ: ২০৬/৬ (২০ ওভার)।

সেইন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস: ১১৮/৩ (১০.১ ওভার)।

সূত্রঃ অনলাইন
Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10

পাঠকের মন্তব্য (0)